300X70
মঙ্গলবার , ২০ জুলাই ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিবাদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২০, ২০২১ ৭:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন :“টিকেএস হেলথকেয়ার লিমিটেড এর পক্ষে কোভিড-১৯ সরঞ্জাম ক্রয় ও জনবল নিয়োগে অনুমোদন সংক্রান্ত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া স্বাস্থ্যসেবা বিভাগের (অনুনোমোদিত) পরিপত্রটি ভুয়া ও একটি মিথ্যা গুজব” বলে জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লক্ষ্য করা যাচ্ছে যে, বিভিন্ন সামাজিক মাধ্যমে গতকাল ১৯ জুলাই,২০২১ খ্রি. থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ সচিব জাকিয়া পারভীনের স্বাক্ষর কপি পেস্ট করে একটি পরিপত্র জারি করা হয়েছে বলে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করা হচ্ছে যা সর্বাংশে মিথ্যা তথ্য সংবলিত।

পত্রটিতে বলা হয়েছে “আগামী ১১/০৭/২০২১ ইং তারিখের আবেদন সাপেক্ষে সারাদেশব্যাপি কোভিড-১৯ র‍্যাপিড টেস্ট সকল সরঞ্জাম এবং দক্ষ জনবল নিয়োগ দিয়ে প্রাথমিকভাবে র‍্যাপিড কিট ডিভাইজ আসার পর ‘টিকেএস হেলথকেয়ার লিমিটেড’ কে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে কাজ শুরু করা অনুমোদন প্রদান করা হল”। সামাজিক মাধ্যমগুলিতে ছড়িয়ে পড়া এই তথ্যটি সর্বাংশে মিথ্যা ও একটি গুজব বলে নিশ্চিত করেছেন স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া।

এ প্রসঙ্গে স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া জানান, কোভিড এর অতিমারিকালীন এরকম একটি দুঃসময়ে জাতি যখন করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস লড়াই করে যাচ্ছে সেসময় কোভিড মহামারীকে কাজে লাগিয়ে এক শ্রেণির অসাদু লোকজন অপতৎপরতা দেখাচ্ছে এবং মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য প্রচার করে ফায়দা লুটে নিতে অপচেষ্টা করে যাচ্ছে। স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব এসকল অসাদু লোকজনের উদ্দেশ্যে হুশিয়ারি উচ্চারণ করে অতি দ্রুত এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেবার কথা জানিয়েছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :