300X70
বৃহস্পতিবার , ২০ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রতিষ্ঠাবার্ষিকীতে বড় শোডাউন দেবে আওয়ামী লীগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২০, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বড় শোডাউন দেবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ২১ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্যালি অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২০ জুন) বেলা সাড়ে ১১ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা জেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রদের এক যৌথসভায় তিনি এসব কথা বলেন।

যৌথসভায় আওয়ামী লীগের সকল সভাপতি ও সাধারণ সম্পাদকদের শ্রদ্ধারসঙ্গে স্বরন করেন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা তুলে ধরেন তিনি।

আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০ দফা কর্মসূচি ঘোষণা করেন ওবায়দুল কাদের।
২১ জুন বিকাল ৩ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে বনাঢ্য র্যালি বের হয়ে ধানমন্ডি ৩২ নাম্বারে গিয়ে শেষ হবে।

যৌথসভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি,আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক,আহম্মদ হোসেন, মির্জা আজম, এস এম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উত্তরের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এম এ মান্নান কচি,যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেব খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা প্রমুখ।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর