300X70
সোমবার , ৫ আগস্ট ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাদের মির্জা পরিবার নিয়ে পালিয়েছেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৫, ২০২৪ ৯:৪০ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বিক্ষুব্ধ জনতার রোষ থেকে বাঁচতে সপরিবারে পালিয়ে গেছেন।

আজ সোমবার দুপুর ১টায় বিক্ষুব্ধ জনতা বসুরহাট পৌরসভা কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়ার পর পরই মেয়র কাদের মির্জা তার পরিবারসহ বাড়ি ছেড়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এবং দেশ ত্যাগের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে বিক্ষুব্ধ জনতা লাঠি-সোঠা নিয়ে কাদের মির্জার বড় রাজাপুরের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

বিক্ষুব্ধরা একে একে বসুরহাট পৌরসভা কার্যালয়, মির্জা টাওয়ার, উপজেলা আওয়ামী লীগ অফিসসহ বেশ কয়েকস্থানে ভাঙচুর ও অগ্নিসংযোগ চালায়। এছাড়াও বসুরহাট জিরো পয়েন্ট, উপজেলা পরিষদ চত্বরে থাকা বিভিন্ন ম্যুারাল ভেঙে গুঁড়িয়ে দেয়।

জাতীয় পতাকা মাথা বেঁধে ও উঁচিয়ে নানা ধরনের লাঠি হাতে নিয়ে বিক্ষুব্ধ হাজার জনতা বিজয় উল্লাসে মেতে ওঠেন। নানা স্থাপনায় ভাঙচুর করার সময় ককটেল বিস্ফোরণ ঘটায় বিক্ষুব্ধরা।

এ সময় তাদের ছোড়া ককটেল ও ইট পাটকেলে আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। আহতদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে বিক্ষুব্ধরা নানা স্থানে আওয়ামী লীগ সমর্থিত লোকজনের বাসা বাড়িতে হামলার ঘটনা চলমান রয়েছে বলে জানা গেছে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর