300X70
শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এফএসআইবিএল-এর চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৯:০৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন শনিবার (২৮ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী’র সভাপতিত্বে সম্মেলনে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মোস্তফা খায়ের ও আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুর রহমান শাহ ও মোঃ সিরাজুল ইসলাম, চট্টগ্রাম উত্তর আঞ্চলিক প্রধান মোহাম্মদ হাফিজুর রহমান ও চট্টগ্রাম দক্ষিণের আঞ্চলিক প্রধান মোহাম্মদ হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান বলেন, নতুন পরিচালনা পর্ষদ দায়িত্ব গ্রহণের পর থেকে খেলাপি বিনিয়োগ পুনরুদ্ধার কার্যক্রমকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। এর অংশ হিসেবে ব্যাংকের সর্বস্তরের জনশক্তির সম্মিলিত প্রচেষ্টার ফলে দীর্ঘদিন অনাদায়ী থাকা ৪ শত কোটি টাকার বেশি খেলাপি বিনিয়োগ পুনরুদ্ধার হয়েছে।

ইতোমধ্যে এই ব্যাংকে গ্রাহকদের আস্থার পরিবেশ তৈরি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, মাত্র এক সপ্তাহে ৪ হাজারের বেশি নতুন গ্রাহক এ ব্যাংকে হিসাব খুলেছেন। ২০২৪ সালের মধ্যেই ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ৫০ লক্ষ গ্রাহকের ব্যাংকে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি ব্যাংকের সকল পর্যায়ে শতভাগ শরীয়াহ’র নীতিমালা অনুসরণ ও বাস্তবায়ন করতে কর্মকর্তাদের নির্দেশ দেন। পাশাপাশি শরীয়াহ’র বন্টনমূলক সুবিচার নীতির আলোকে সম্পদের সুষম বন্টন নিশ্চিত করার লক্ষ্যে কৃষি, ক্ষুদ্র ও নিম্ন মাঝারি খাতে বিনিয়োগ বৃদ্ধির আহ্বান জানান তিনি।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে ডিপোজিটরদের আমানত সম্পূর্ণ নিরাপদ উল্লেখ করে তিনি বলেন এই ব্যাংকের গ্রাহকগণ শীঘ্রই সম্পূর্ণ শরীয়াহ পরিপালনের কারণে নিজেদের গর্বিত মনে করবেন।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত