300X70
রবিবার , ৪ আগস্ট ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আ. লীগের কর্মসূচি প্রত্যাহার হয়নি, প্রেস রিলিজটি ভুয়া

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৪, ২০২৪ ১০:৫৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক :বাংলাদেশ আওয়ামী লীগ তাদের কোনো কর্মসূচি প্রত্যাহার করেনি বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। কর্মসূচি প্রত্যাহার সংক্রান্ত যে সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেটি ভুয়া ও গুজব বলে জানিয়েছে দলটি।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সারা দেশের পাড়া মহল্লায় আজ রবিবার প্রতিবাদ মিছিল এবং সোমবার বিকেল ৫টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে শোক র‌্যালি করার কর্মসূচি ঘোষণা করে আওয়ামী লীগ। শনিবার বিকেলে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তবে রাতে আওয়ামী লীগ সব কর্মসূচি প্রত্যাহার করেছে বলে একটি প্রেস রিলিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বলা হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও ঢাকাবাসীর নিরাপত্তাজনিত কারণে ৪ আগস্ট এর বাংলাদেশ আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের গৃহীত কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হলো। নেতাকর্মীদের পরবর্তী নির্দেশনার অপেক্ষা করতে অনুরোধ করা হলো।

এই প্রেস রিলিজের বিষয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিভাগ থেকে কোনো প্রকার প্রেস রিলিজ ইস্যু করা হয়নি। এই প্রেস রিলিজটি ভুয়া। বাংলাদেশ আওয়ামী লীগের কোনো কর্মসূচি প্রত্যাহার করা হয়নি।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর