300X70
বৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদ উপলক্ষ্যে র‍্যাংগস ই-মার্টের বিশেষ অফার 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২১, ২০২৪ ৯:৪১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আসন্ন ঈদ -উল-ফিতর উপলক্ষ্যে শুরু হয়েছে র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইন “ঈদের খুশি এমেজিংলি বেশি”। এর আওতায়, র‍্যাংগস ই-মার্ট বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্যে ২৪% পর্যন্ত মূল্য ছাড়, ১৮ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অফার, ফ্রি গিফট-এর মতো আকর্ষণীয় অফার দিচ্ছে। এছাড়া, নির্দিষ্ট ব্যাংক কার্ডে থাকছে অতিরিক্ত ছাড় সুবিধা।

আজ ২১ মার্চ র‍্যাংগস ই-মার্টের মিরপুর ১ শোরুমে ক্যাম্পেইনের উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন ইয়ামিন শরীফ চৌধুরী- ডিভিশনাল ডিরেক্টর, ইরাজ এইচ. সিদ্দিকী- সিওও, মোঃ রাশেদুল ইসলাম- হেড অব সেলস অ্যান্ড ব্র্যান্ড, সায়েদুর রহমান খান- হেড অব মার্কেটিং প্রমুখ।

দেশব্যাপি র‌্যাংগস ই-মার্টের যেকোন শোরুম থেকে স্যামসাং, এলজি এবং তোশিবা ব্র্যান্ডের টিভি (৩২-৯৮ ইঞ্চি ন্যানোসেল, ওএলইডি, ফোর-কে, কিউএলইডি) কিনলে থাকছে ২৪% পর্যন্ত মূল্যছাড়। স্যামসাং, হিটাচি, এলজি, ওয়্যারপুল এবং তোশিন ব্র্যান্ডের ফ্রিজ (১৫০-৬৪১ লিটার) কিনলে থাকছে ২৫,০০০ টাকা পর্যন্ত নগদছাড়। স্যামসাং, ডাইকিন, এলজি, হাইসেন্স এবং তোশিন ব্র্যান্ডের এসি কিনলে থাকছে ১৬% পর্যন্ত ছাড়। স্যামসাং, এলজি, হিটাচি এবং ওয়্যারপুল ব্র্যান্ডের ওয়াশিং মেশিন (৭.৫-১৪ কেজি, ১০ বছর মোটর ওয়ারেন্টি) কিনলে থাকছে ৪,৬০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া, ওভেন কিনলে থাকছে ১৩%, কিচেন অ্যাপ্লাইয়েন্স কিনলে ১৫% পর্যন্ত সর্বোচ্চ ছাড় এবং ইস্টার্ন ব্যাংক পিএলসি কার্ডে ১০%, লংকাবাংলা ফাইন্যান্সের কার্ডে ১০% ও ব্যাংক এশিয়ার কার্ডে ৭% পর্যন্ত অতিরিক্ত ছাড়(শর্ত প্রযোজ্য)। ক্রেতারা আরও পাবেন বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা। অনলাইন কেনাকাটা ও ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট www.rangsemart.com.bd অথবা ১৬৬০৭ হটলাইন নম্বরে যোগাযোগ করুন।

ক্যাম্পেইন সম্পর্কে ইয়ামিন শরীফ চৌধুরী- ডিভিশনাল ডিরেক্টর বলেন, “গ্রাহক ও ক্রেতাদের সাথে পবিত্র ঈদ -উল-ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে র‌্যাংগস ই-মার্ট বরাবরের মতো এবারও বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে। এবারের ঈদ  ক্যাম্পেইনে, গ্রাহকরা আরও বেশি অফার ও বাড়তি সুবিধা পাবেন।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কুমিল্লায় মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ৩ রুটে চলাচল বন্ধ

কক্সবাজারে সৈকত থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার

দিনাজপুরে লংকাবাংলা ফাউন্ডেশনের “শিখা বাইসাইকেল বিতরণ কর্মসূচী”

এনবিজেএফ’র সভাপতি মোকাররম, সম্পাদক মুফদি ও সাংগাঠনিক রকি

সড়কে নিরাপত্তা বিষয়ে ডিএনসিসিতে কর্মশালা অনুষ্ঠিত

লালমনিরহাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

শ্যামপুরে ১০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ ১ জন গ্রেফতার

সাতটি বিভাগীয় শহরে নারীদের মোটর ড্রাইভিং প্রশিক্ষণ দেবে মহিলা বিষয়ক অধিদপ্তর”

নিরাপদ পদ্ধতিতে সবজি চাষে আগ্রহ বাড়ছে মির্জাপুরের কৃষকের

বাউবি’র সিটিজেন চার্টার উদ্বোধন

ব্রেকিং নিউজ :