300X70
বৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এবার কিশোরগঞ্জে পটকা মাছ খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু, অসুস্থ তিন মেয়ে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৭, ২০২১ ১২:১৫ পূর্বাহ্ণ

প্রতিনিধি, কিশোরগঞ্জ: পটকা মাছ খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যুর ও তিন মেয়ে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনা ঘটেছে। কিশোরগঞ্জের ইটনা উপজেলায় এই পটকা মাছ খেয়ে অসুস্থ হয়ে বর্তমানে সপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাদের ওই তিন মেয়ে।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বুধবার (৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সঞ্চিতা মালাকার (৪৫)। এর আগে পটকা মাছ খেয়ে গত রাতে (মঙ্গলবার) ইটনার মৃগা ইউনিয়নের পূর্বপাড়ার নিজ বাড়িতে মারা যান হেমেন্দ্র মালাকার (৫৫)।

হাসপাতালে চিকিৎসাধীন তিনজন হচ্ছে: সীমা মালাকার (১৬), তমা (১৩) ও প্রিমা (৪)। তাদের সবার বাড়ি ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের পূর্বপাড়ায়।

পরিবার সুত্র জানায়, মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে পটকা মাছ খেয়ে পরিবারের ৫ জন অসুস্থ হয়ে পড়ে এবং বাড়িতেই হেমেন্দ্র মালাকার নামে একজন মারা যায়। পরে বুধবার সকালে তাদের ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে হেমেন্দ্র মালাকারের স্ত্রী সঞ্চিতা মালাকার মারা যান। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিন মেয়ে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :