বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজের শ্রদ্ধা নিবেদন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
জানুয়ারি ২৫, ২০২৩ ১২:২৮ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জের সদ্য বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো.আবু ইব্রাহিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ মামুন সহ জেলা জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসী’র অন্যান্য বিচারকগণ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি তার শৈশব ও তারুণ্য অতিবাহিত করে নিজ যোগ্যতায় বিচার বিভাগে কর্মময় জীবন শুরু করেছিলেন। সরকারি চাকুরির সুবাদে গোপালগঞ্জে দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে তার ওপর অর্পিত দায়িত্ব তিনি যথাযথভাবে পালন করেন।

সিনিয়র জেলা ও দায়রা জজ হিসেবে এ জেলায় দায়িত্ব পালনকালীন সময়ে তিনি যথাযথ মর্যাদায় বিচার বিভাগের সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন, শাহাদাত বার্ষিকী সহ রাষ্ট্রীয় ও বিশেষ বিশেষ দিনগুলো গভীর শ্রদ্ধা ভরে পালন করেন। যা ইতোপূর্বে পরিলক্ষিত হয়নি।

গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের দ্বিতীয় তলায় স্থাপন করেছেন মুজিব কর্নার। এর আগে সকালে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে বিদায়ী সংবর্ধনায় তাকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. চৌধুরী খসরুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাড. এম জুলকদর রহমান।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর পর্দা উঠল

বাবা ও ছেলের ভূমিকায় পর্দায় হাজির হবেন শাহরুখ

ডেঙ্গুসহ বিভিন্ন রোগ মোকাবিলায় আরো সচেতনতা হতে হবে : স্থানীয় সরকার মন্ত্রীর

করোনা পজেটিভ: যুবলীগের মাইনুল হোসেন খান আইসোলেশনে

নোয়াখালীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু

বড়পুকুরিয়া খনির ৫ কর্মকর্তা সাময়িক বরখাস্ত, ৪৮ কর্মকর্তা-কর্মচারীকে শোকজ

ঈদযাত্রায় ভোগান্তি তুলনামূলকভাবে অনেক কম হয়েছে: কৃষিমন্ত্রী

টেন মিনিট স্কুলের নির্দিষ্ট কোর্সে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

বাংলাদেশে গড়ে প্রতিদিন পানিতে ডুবে মারা যায় ৩২টি শিশু: গবেষণা

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

ব্রেকিং নিউজ :