300X70
বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘রৌপ্য ব্যাঘ্র’ পদক পেলেন প্রাথমিক ও গণশিক্ষা সচিব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : প্রাথমিক ও গণশিক্ষা সচিব ফরিদ আহাম্মদ বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ পদক ‘রৌপ্য ব্যাঘ্র’ অর্জন করায় বৃহস্পতিবার (১৬মে) বিকেলে সচিবালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপণ করেন।

এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাসুদ আকতার খান, যুগ্মসচিব মো. আসাদুজ্জামান, নুরুন্নাহার প্রমুখসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অ্যাওয়ার্ড সাইটেশনে বাংলাদেশ স্কাউটস জানায়, নিবেদিত প্রাণ স্কাউটার জনাব ফরিদ আহাম্মদ ছাত্রজীবনে একজন রোভার স্কাউট ছিলেন। বয়স্ক নেতা হিসেবেও স্কাউটিং-এর সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত থেকে স্কাউট আন্দোলনের সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণে নিরবিচ্ছিন্নভাবে ৩৫ বছর যাবৎ অবদান রেখে যাচ্ছেন।

স্কাউট আন্দোলনের সার্বিক উন্নয়ন, সম্প্রসারণ, ব্যবস্থাপক ও প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন, মুক্ত স্কাউট গ্রুপ/ইউনিট পরিচালনার সকল পর্যায়ে নিরবচ্ছিন্ন ও অব্যাহতভাবে অত্যন্ত নিষ্ঠা, বিশ্বস্ততা ও দক্ষতার সাথে তাঁর উপর অর্পিত সকল দায়িত্ব ও কর্তব্য সম্পাদন করেছেন।

সুদীর্ঘকাল স্কাউটিং এর উন্নয়ন ও সম্প্রসারণে তাঁর অনবদ্য, ধারাবাহিক ও অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ তাঁকে “রৌপ্য ব্যাঘ্র’’ অ্যাওয়ার্ডে ভূষিত করা হলো। আগামী ০২ জুন ওসমানী মিলনায়তনে মহামান্য রাষ্ট্রপতি আনুষ্ঠানিকভাবে এ পদক প্রদান করবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :