300X70
সোমবার , ২২ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শালি-দুলাভাই নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২২, ২০২৪ ১২:১১ পূর্বাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধায় ভাগ্নের মরদেহ দাফনে যাওয়ার পথে বালুবাহী ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। রোববার (২১ এপ্রিল) দুপুরে জুলেখা বেগম (৫০) মারা যান। শনিবার (২০ এপ্রিল) রাতে মারা যান আব্দুল কাইয়ুম (৭০)। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর আগে শনিবার সকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার দিঘিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ভ্যানে থাকা ছয় যাত্রী গুরুতর আহত হন।

তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত জুলেখা বেগম মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী। নিহত আব্দুল কাইয়ুম ও জুলেখা বেগম সম্পর্কে শ্যালিকা-দুলাভাই। জানা যায়, উপজেলার ধুবনী গ্রামের নিহত আব্দুল কাইয়ুমের ভাগ্নে আনোয়ার হোসেন রংপুরে মারা যান। তার মরদেহ দাফন করতে রংপুরের উদ্দেশ্যে পরিবারের সবাই ভ্যানযোগে হাতীবান্ধা আসছিলেন। পথে দিঘিরহাটে অবস্থিত সড়কে পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা বিপরীতমুখী দ্রুতগামী একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে চাপা দেয়।

এতে ভ্যানে থাকা ছয়জন যাত্রী গুরুতর আহত হন। এসময় চালক পালিয়ে গেলেও ট্রাকসহ হেলপারকে আটক করেন স্থানীয় লোকজন। আহতদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আব্দুল কাইয়ুম (৭০) ও রোববার দুপুরে জুলেখা বেগম (৫০) মারা যান। হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেন জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :