300X70
শুক্রবার , ২৫ জুন ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সরিষাবাড়ীতে একই পরিবারের মাদক বিক্রেতা গ্রেপ্তার ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৫, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ

প্রতিনিধি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আন্তঃজেলা মাদক ব্যবসায়ী একই পরিবারের চারজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পৌরসভার সাতপোয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে শিপন মিয়া, তার স্ত্রী ফাতেমা আক্তার শিলা, মেয়ে আখি আক্তার ও জামাতা আলমগীর হোসেন।

দীর্ঘদিন ধরে তারা আন্তঃজেলা মাদক ব্যবসার সিন্ডিকেটের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জামালপুরসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলেন সিন্ডিকেটের সক্রিয় অন্যতম সদস্য একই পরিবারের ওই চারজন। এদের বিরুদ্ধে ১৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। মাদক ব্যবসায়ীর প্রধান শিপন মিয়া মাদক ব্যবসা করে দু’তলা বিলাসবহুল বাড়ি তৈরি করেছে।

এ বাড়িতে ২৩ জুন ভোরে মাদক কেনাবেচা হচ্ছে এ গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী থানার পুলিশ অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের ডাকের তাৎক্ষণিক সাড়া না দিয়ে দেড় ঘন্টা পর দরজা খুলে দেয়। এ সময় তাদেরকে মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ। সরিষাবাড়ী থানার এসআই আশরাফুল ইসলাম বাদী হয়ে ওই চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি রফিকুল হক এ প্রতিবেদককে জানান, আন্তঃজেলা মাদক কারবারীর চার সদস্যকে ১০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর