300X70
শুক্রবার , ১৬ এপ্রিল ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অপহরণের নাটক সাজিয়ে প্রতিপক্ষকে গায়েলের চেষ্টা সুষ্ঠু তদন্তের দাবী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৬, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ

প্রতিনিধি, টঙ্গী : আমি পেশায় একজন রাজমিস্ত্রি। টঙ্গীর দেওড়া কাঁঠালদিয়া এলাকায় মামুন স্যারের বিল্ডিং এ কাজ করি। গত ১৪ এপ্রিল সকাল বেলা মামুন স্যারের বাসায় দেখা করে সাইডে কাজে যাওয়ার পথে বালুর মাঠ একটি মোটরসাইকেলে দুইজন লোক এসে বলে মামুন স্যার বলছে অন্য একটা কাজের সাইড দেখিয়ে নিয়ে আসার জন্য। আমি তাদের কথা বিশ^াস করে মামুন স্যারের কথা বলাতে মোটরসাইকেলে উঠে বসি। এক পর্যায় তারা আমাকে জোরপূর্বক অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

সেখানে হাত, পা বেধে আমাকে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এমনকি তাদের হাতে থাকা চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়া কুচি কুচি করে কেটে মেরে ফেলার ভয় দেখায়। এক পর্যায় আমাকে ঢাকা বিমানবন্দর এলাকায় হাত, পা বাধা অবস্থায় ফেলে রেখে যায়।

কোন এক সময় পথচারীরা আমার বাধন খুলে দেয়। এরপর আমি পায়ে হেঁটে বাড়িতে এসে পৌঁছাই। এমনটাই গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানালেন অপহরণ হওয়া রাজমিস্ত্রি আব্দুল জলিল। অপহরণ করে পরিবারের কাছে টাকা দাবী করেছে কি না এ বিষয় কোন সৎউত্তর দিতে পারেননি।

অপরদিকে আব্দুল জলিলের স্ত্রী মাসুদা বেগম ১৪ এপ্রিল টঙ্গী পশ্চিম থানায় অপহরণমর্মে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে স্থানীয় ঠিকাদার নাদিম এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী নাদিম হোসেনকে দায়ী করেন। এ বিষয়ে আব্দুল জলিল এর স্ত্রী মাসুদা বেগম গণমাধ্যম কর্মীদের জানান, মামুন স্যার আমাদেরকে বলেছে অভিযোগ করতে। তার কথা মোতাবেক অভিযোগ করেছি।

অপহরণকৃত আব্দুল জলিল জানান, নাদিম এন্টারপ্রাইজের সাথে আমার কোন ধরনের শত্রæতা নেই। এমনকি এ ধরনের ঘটনা তাদের দ্বারা কোন ভাবেই সম্ভব নয়। বিষয়টি আসলে কি অপহরণ, নাকি অপহণের নাটক সাজিয়ে একটি মহলকে দোষি সাব্যস্ত করে হয়রানি করার অপচেষ্টা।

ঘটনা যাই হউক না কেন, যদি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে যেত, তাহলে তো অভিযোগের সূত্র ধরে হয়রানির স্বীকার হতো অভিযুক্তরা। এ ঘটনায় নাদিম এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী ও সকল কর্মচারীদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দাবী জানান ঘটনার সুষ্ঠ তদন্ত করে আসল রহস্য উন্মোচন করার।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ আলম জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দীন (বিএসসি) ইন্তেকাল

গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদের বড় ভাই, এডি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বদরুল আলম তছলিমের পিতা, চান্দনা হাইস্কুলের সাবেক শিক্ষক, খাইলকৈর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দীন মিয়া (বিএসসি) (৮২) পহেলা রমজান ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লা…রাজিউন)।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকাল ৩টায় খাইলকৈর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য যুব ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ¦

মো: জাহিদ আহসান রাসেল, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসু নাহার ভূ্ইয়া, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড. মো: জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির রাজিব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চট্টগ্রাম-কক্সবাজার অঞ্চলের নদীবন্দরে সতর্ক সংকেত

নোয়াখালীতে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু

জলবায়ু পরিবর্তনে বেড়েছে বজ্রপাতের হার 

বিমান বাহিনী এমওডিসি রিক্রুট দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

রংপুরে মাসব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিশ্প বানিজ্য মেলার উদ্বোধন

বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রশ্নে আপোষহীন ছিলেন জিল্লুর রহমান

কুমিল্লায় ট্রেন দুর্ঘটনা: ১৭ ঘণ্টা পর ট্রেন উদ্ধার, চলছে ক্ষতিগ্রস্ত লাইন মেরামতের কাজ

বিশ্বে একদিনে করোনা শনাক্ত বাড়ল প্রায় ২ লাখ

ঝিনাইদহে পিকআপ-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ৩

সাউথইস্ট ব্যাংক ও জেপি মরগান চেজ ব্যাংকের “ট্রানজিসনিং টু আই এস ও ২০০২২” কর্মশালা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :