300X70
শনিবার , ১৮ জুন ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অ্যানিমে ফ্যানদের জন্য রিয়েলমি নিয়ে এলো জিটি নিও ৩ নারুতো এডিশন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৮, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি চীনে বিশ্বের প্রথম নারুতো কো-ব্র্যান্ড স্মার্টফোন, রিয়েলমি জিটি নিও ৩ নারুতো এডিশন (১২+২৫৬জিবি ভেরিয়েন্ট) নিয়ে এসেছে রিয়েলমি।

রিয়েলমি সবসময় উদ্ভাবনী ডিজাইন সহ ট্রেন্ডসেটিং স্মার্টফোন নিয়ে আসছে। জিটি নিও ২ এর ড্রাগনবল জি এডিশনের সাফল্যের পর, অ্যানিমে থিমের স্মার্টফোনের উন্মাদনা বহুগুণ বৃদ্ধি করতে রিয়েলমি এবার জিটি নিও ৩ নারুতো এডিশন তৈরি করেছে।

স্মার্টফোনের পিছনের নকশাটি নারুতো সিপুডেন সিরিজের প্রধান চরিত্র নারুতোর পোশাক থেকে অনুপ্রাণিত, যার প্রাথমিক রঙ কমলা আর সাথে থাকছে ম্যাট ব্ল্যাক এবং মেটালিক গ্রে রঙের অপরূপ সংমিশ্রণ। বিশেষ করে, স্মার্টফোনটির মেটালিক বডির পিছনের অংশটুকুতে রয়েছে অনন্য মাইক্রো থ্রিডি প্যাটার্ন।

এটি দেখতে একদম নারুতোর ক্লাসিক হেডব্যান্ডের মতো যেখানে রিয়েলমি এবং নারুতো সিরিজের লোগো পাশাপাশি স্থান পেয়েছে। এই স্মার্টফোনটি তৈরি করতে ম্যাট ব্ল্যাক রঙের পাশাপাশি রিয়েলমি তাদের সুনিপুণ ডিজাইনের কৌশল ব্যবহার করেছে।

নারুতোর ফ্যামিলি ব্যাজের সাথে নারুতোর মুখের প্যাটার্ন থেকে তৈরি করা চকচকে স্ট্রাইপগুলো অত্যন্ত দক্ষতার ও সতর্কতার সাথে বিশদ বিবরণ দিয়ে বানানো হয়েছে।

আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ১৫০ ওয়াট আল্ট্রা ডার্ট চার্জিং কিটের সাথে চার্জিং অ্যানিমেশন। শুধুমাত্র ইউজার ইন্টারফেস কাস্টমাইজ করাই নয়, ৪৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি চার্জ হওয়ার সময় স্ক্রীনে নারুতোর “রাসেনগান” এবং পাঁচটি মৌলিক উপাদান ব্যবহারের অ্যানিমেশন দেখা যায়।

এছাড়াও, অন্যান্য বিবরণের মধ্যে রয়েছে একটি থিমযুক্ত ইউজার ইন্টারফেস, নারুতোর স্ক্রোল থেকে অনুপ্রাণিত প্যাকেজিং, হিডেন লিফ ভিলেজের লোগোর আকারে একটি পিন, কাস্টমাইজড ফোন কেস, এইচডি ওয়ালপেপার এবং একটি ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন ১০,০০০ মিলি আম্পিয়ারের রিয়েলমি পাওয়ার ব্যাংক ৩ প্রো।

পারফরম্যান্সের ক্ষেত্রে, রিয়েলমি জিটি নিও ৩ নারুতো এডিশনে সাধারণ ভেরিয়েন্টের সকল ফিচারই রয়েছে।

এতে থাকছে ১৫০ ওয়াটের আলট্রা ডার্ট চার্জিং প্রযুক্তি, যার মাধ্যমে ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিটের মধ্যে ডিভাইসের ব্যাটারি ০% থেকে ৫০% পর্যন্ত চার্জ করতে পারবেন। এটি ডাইমেনসিটি ৮১০০ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত।

রিয়েলমি জিটি নিও ৩ নারুতো এডিশনে উচ্চতর সিপিইউ দক্ষতা প্রদান করতে পারে। ফলে স্থিতিশীল ৯০ এফপিএস ভিজ্যুয়ালে ব্যবহারকারীদের গেমিং অভিজ্ঞতা হবে আরও চিত্তাকর্ষক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নরসিংদী করোনা হাসপাতালে ১০০ অক্সিজেন সিলিন্ডার দিলো বসুন্ধরা গ্রুপ

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

সরকারি সফরে সৌদি আরব গেলেন বিমান বাহিনী প্রধান

শিশুশ্রম-প্রতিরোধে কার্যকর ভূমিকা পালন করতে প্রধানমন্ত্রীর আহ্বান

বঙ্গবন্ধু ছিলেন ভাষা আন্দোলনের অগ্রসেনানী : সংস্কৃতি প্রতিমন্ত্রী

সিদ্ধিরগঞ্জে ডিপোর পাম্প হাউসে আগুন, দগ্ধ ৭

লুনা সামসুদ্দোহা ছিলেন তথ্য প্রযুক্তি খাতের এক বিরল প্রতিভা: মোস্তাফা জব্বার

আগারগাঁওয়ে ডিএনসিসির প্রথম হলিডে মার্কেট চালু

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ”বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪” অনুষ্ঠিত

নিরাপদ সড়ক জোরদারকরণে সমন্বিত উদ্যোগ নিতে হবে : বিআরটিএ চেয়ারম্যান

ব্রেকিং নিউজ :