300X70
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আওয়ামী লীগের সম্মেলনে আসার পথে দুর্ঘটনায় আহত ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২২ ১:২১ অপরাহ্ণ

সংবাদদাতা, মাদারীপুর: মাদারীপুরের শিবচর থেকে ঢাকায় আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পাঁচজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার সকাল ৯টায় মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালোসহ (৩৫) আরো একজন।

আহতদের মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তার সাথে থাকা শিবচর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু মোবাইলফোনে জানান, সকালে আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারযোগে রওনা দেয়। পথিমধ্যে নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেটকার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিচ্ছিল। এ সময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় গাড়িতে থাকা আওয়ামী লীগের পাঁচজন নেতাকর্মী গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী বলেন, দুর্ঘটনায় আওয়ামী লীগের পাঁচজন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মো: হানিফ জানান, সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের ওপরে পড়লে পাঁচজন যাত্রী আহত হয়। তাদের মধ্যে একজন গাড়ির ভেতরে আটকা পড়ে। আহতদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :