300X70
বৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আকর্ষণীয় ডিল ও ভাউচার নিয়ে শুরু হল দারাজের ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) সফলভাবে তাদের সাত বছরের কার্যক্রম সম্পন্ন করেছে। এই মাইলফলক অর্জন উপলক্ষে, সম্প্রতি, দারাজ ক্রেতাদের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ নিয়ে এসেছে ‘৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন’। আকর্ষণীয় ডিল, অফার ও ভাউচারের সাথে এই বিশেষ ক্যাম্পেইনটি চলবে আজ (২ সেপ্টেম্বর) থেকে আগামী ৮ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত।

এই ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা বিভিন্ন আকর্ষণীয় এবং সাশ্রয়ী ডিল উপভোগ করতে পারবেন, যেমন- শেক শেক ভাউচার, মিস্টেরি বক্স এবং ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় সহ মেগা ডিল। ক্যাম্পেইনে প্রি-পেমেন্ট ডিসকাউন্ট, আই লাভ ইউ ভাউচার এবং ফ্ল্যাশ সেলসও থাকবে। দারাজের এই ক্যাম্পেইনে ক্রেতারা আসল পণ্যের নিশ্চয়তার সাথে বিখ্যাত ব্র্যান্ডের পণ্য আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন।

এছাড়াও, ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা থেকে ৯টা পর্যন্ত থাকবে ফ্রি শিপিং (ন্যূনতম অর্ডার মূল্য ১০০ টাকা)

ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে অ্যানিভার্সারি ক্যাম্পেইনে থাকছে সাতটি সেরা ডিল ক্রেতারা কিনতে পারবেন :

১। রিয়েলমি নারজো৩০ ফোন মাত্র ১৮,৪৯০ টাকায়

২। ভাইকান অ্যান্ড্রয়েড/স্মার্ট এইচডি এলইডি টিভি ৩২’’ মাত্র ১৪,৩১০ টাকায়

৩। ইকো ফ্রেশ রিভার্স ওয়াটার পিউরিফায়ার মাত্র ৬,১০৮ টাকায়

৪। শার্প এসজেসি ডিপ ফ্রিজার ১৬০ লিটার মাত্র ২৩,৮৪১ টাকায়

৫। শাওমি এমআই স্মার্ট ব্যান্ড ৫ স্মার্টওয়াচ মাত্র ২,৩৩৬ টাকায়

৬। অ্যাভিটা এসেনশিয়াল (NE14A2INC433-MB) ১৪ ইঞ্চি ল্যাপটপ মাত্র ২৪,৯৯০ টাকায়

৭। টাঙ্গাইল সফট রেড জামদানি শাড়ি মাত্র ১৪২৮ টাকায়

ব্র্যান্ডপ্রেমীরা তাদের পছন্দের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের আসল পণ্য আকর্ষণীয় অফার ও ডিলে সাশ্রয়ী মূল্যে কিনে এই বিশেষ সুযোগকে কাজে লাগাতে পারবেন।

এই ক্যাম্পেইনের কো-স্পন্সর হচ্ছে এপেক্স, ডাবর হার্বাল, ডেটল, রিয়েলমি, স্টুডিও-এক্স এবং স্যাভলন। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্রুনো মোরেত্তি, ডেকো, ফ্যাব্রিলাইফ, ফোকালুর, লাফজ, লজিটেক, নোয়া, পুমা, রিবানা, রঙন হারবাল, টিপিলিংক, মোশন ভিউ, ট্রেন্ডজ, ইমামি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু।

অ্যানিভার্সারি ক্যাম্পেইনের গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে সিকেইন, ইউগ্রিন, শাওমি, এসকেএমইআই স্টোর ও ওয়্যারেস্ট্রো। এছাড়া, ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হচ্ছে বিঞ্জ, ঘুড়ি লার্নিং, হানসা হোটেল, ক্রিম অ্যান্ড ফাজ, আমারি হোটেল, স্কাই সিটি হোটেল, বার্গার কিং, ১৩৮ ইস্ট, ডিজিটাল হেলথকেয়ার সল্যুশন এবং ঢাকা মেট্রো।

এই ক্যাম্পেইনে ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে থাকবে পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল), পিবিএল, শাহজালাল ইসলামী ব্যাংক এবং সাউথইস্ট ব্যাংক।

ক্যাম্পেইন চলাকালীন, বিকাশে অর্থ প্রদান করলে ক্রেতারা তাৎক্ষণিক ১৫ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ২০০ টাকা) উপভোগ করতে পারবেন। আর, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ছাড় (দুইবার, প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০০ টাকা)।

দারাজ:
দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সাথে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের তাৎক্ষনিক এবং সহজ সুবিধাদানের সাথে সাথে প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ। দারাজ তার গ্রাহকদের জন্য একইসাথে একটি বাজার, মার্কেটপ্লেস এবং কমিউনিটি।

দারাজ উদ্যোক্তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মতো, কেননা প্রতিষ্ঠানটি প্রতিমাসে ই-কমার্স সম্পর্কে পাঁচ হাজারেরও বেশি নতুন বিক্রেতাকে সচেতন করে তোলে। দারাজ বিভিন্ন লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠার লক্ষ্যে, বিশেষত তাদের ই-কমার্স অপারেশনগুলোকে মাথায় রেখে ‘দারাজ এক্সপ্রেস’ (ডেক্স নামে পরিচিত) নামক নিজেদের লজিস্টিক কোম্পানি গঠন করেছে। দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটালকরণে সহায়তা করছে। ২০১৮ সালে আলীবাবা গ্রুপ দারাজকে অধিগ্রহণ করে এবং ‘ডিজিটাল অর্থনীতির যুগে যেকোন স্থানে ব্যবসা সহজীকরণ’- এই লক্ষ্যের অংশ হিসেবে দারাজ গর্বের সাথে কাজ করে চলেছে। আলীবাবার অংশ হিসেবে, দারাজ বাজারে তার প্রতিষ্ঠানগত উন্নয়নে আলীবাবার নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন বাণিজ্য, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকের অভিজ্ঞতাকে ব্যবহার করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নগর আদালত প্রতিষ্ঠা যৌক্তিক : স্থানীয় সরকার মন্ত্রী

টঙ্গীতে দৈনিক সময়ের আলোর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেখ হাসিনার উন্নয়নের ফলে গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে : পরিবেশমন্ত্রী

আলেশা মার্টের বিরুদ্ধে তদন্তে সিআইডি

কয়রায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক চট্টগ্রাম নর্থ জোনের উদ্যোগে শরী‘আহ পরিপালন বিষয়ক ওয়েবিনার

নিষেধাজ্ঞা পুনর্বিবেচনার অনুরোধ জানিয়ে যুক্তরাষ্ট্রকে চিঠি

দ্য কোকা-কোলা ফাউন্ডেশন ও ইউনাইটেড পারপাজে পুরস্কৃত হলো ১০ নারী উদ্যোক্তা

নাটোরে সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

: ৩ অক্টোবর থেকে থেকে বন্ধ হতে পারে প্রথম ডোজ : স্বাস্থ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :