300X70
বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কয়রায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ

তারিক লিটু, কয়রা (খুলনা) : পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কয়রা উপজেলার আমদী ইউনিয়নের চরামুখা এলাকায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার কয়রা থানার ১নং বিট আমাদী ইউনিয়নেরর চৌরাস্তা মোড় এলাকায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কয়রা থানার অফিসার ইনচার্জ এ.বি.এম.এস দোহা ( বিপিএম)।

অনুষ্ঠানে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, চাঁদাবাজি, ইভটিজিং, বাল্যবিবাহ, সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহারসহ আইন শৃঙ্খলা বিষয়ে জনসচেতনতা তৈরি ও জবাবদিহি নিশ্চিত করতে পুলিশের ভূমিকা তুলে ধরা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ.বি.এম.এস দোহা (বিপিএম) বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু।পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে। পুলিশের পাশাপাশি সাধারণ জনগনেও দায়িত্ব মাদক, ইভ টিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যেকোনো অপরাধীদের ব্যাপারে তথ্য পুলিশ কে জানানোর জন্য এলাকার জনগনকে অনুরোধ করেন।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :