300X70
মঙ্গলবার , ২২ জুন ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আকাশে ঝকঝকে টিভি দেখার দুই বছর পূর্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২২, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ

আকাশের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে ফটো কনটেস্ট বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: আকাশ ডিভাইসের ছবি তুলে পুরস্কার হিসেবে ১০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম(ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ড আকাশের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত ডিজিটাল ফটো কনটেস্টের আওতায় গ্রাহকরা এ পুরস্কার জিতে নেন।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে ঢাকার দুই জন বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়। এছাড়া দেশের বিভিন্ন জেলার আকাশ ডিজিটাল ফটো কনটেস্ট বিজয়ীদের বাড়িতে পুরস্কার পাঠিয়ে দেয়া হয়। আজ মঙ্গলবার (২২ জুন, ২০২১) বেক্সিমকো কমিউনিকেশন্স এ তথ্য জানায়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান, হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি এবং হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

ডিজিটাল ফটো কনটেস্টের বিজয়ীরা হলেন হবিগঞ্জের নিপা চৌধুরী, সিলেটের ফয়জুল কবির সজিব, ময়মনসিংহের আজাদ রহমান, রাজবাড়ীর প্রসেনজিৎ কুমার, ঢাকার সুমিতা ভট্টাচার্য, যশোর শামিম কাওসার বাধন, গাজিপুরের নুরুন্নবী এবং বরিশালের শিমা রায়। এছাড়াও ঢাকার মধ্য বাড্ডার ইমরান আহমেদ খান ও ডেমরার সুমাইয়া খান আশা। পুরস্কার হিসেবে তাঁরা সবাই স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন।

দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গত মাসে ডিজিটাল এ ফটো কনটেস্ট চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ। যেখানে গ্রাহকরা পরিবারের সঙ্গে আকাশ ডিভাইসের যে কোন পার্টের (ডিশ, সেটটপ বক্স ও রিমুট) ছবি তুলে হ্যাশট্যাগ আমার আকাশ লিখে ফেসবুকে আপলোড করে।

উল্লেখযোগ্য সংখ্যক প্রতিযোগীর মধ্য থেকে মাত্র ১০ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করে দেশের অন্যতম ফটোগ্রাফার প্রীত রেজা। চলতি মাসের ৮ তারিখে আকাশের অফিসিয়াল ফেসবুক পেজে ১০ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোন আকাশ ডিষ্ট্রিবিউশন পয়েন্ট থেকে সহজে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এসএসসি পরীক্ষার ফল ১১ মের মধ্যেই প্রকাশ

সোমবারের শান্তি সমাবেশ বাতিল করেছে আওয়ামী লীগ

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ বুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

অনলাইন রিয়েল হিরোস অ্যাওয়ার্ড পেলেন ইকবাল বিন আনোয়ার

মানুষের জীবন বাঁচাতে ফিল্ড হাসপাতালের বিকল্প নেই : জিএম কাদের

বঙ্গবন্ধুর নিঃস্বার্থ আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশের সুফল আমরা ভোগ করছি : ধর্ম প্রতিমন্ত্রী

৪ দিন ধরে হাসপাতালের লিফটে আটকে ছিলেন বৃদ্ধা!

সাভারে ২৩৯ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

বেশি স্মার্টনেস দেখাবেন না : পুলিশ কর্মকর্তাকে হাইকোর্ট

মেঘনা নদীতে লঞ্চ থেকে পড়ে নিখোঁজ নারীকে ১০ ঘন্টা পর জীবিত উদ্ধার

ব্রেকিং নিউজ :