300X70
মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে আটক ১৩ দালালকে কারাদণ্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের সক্রিয় ০৬ (ছয়) সদস্যকে আটক করে ১ মাস করে কারাদণ্ড ও ৭ জনকে অর্থ দণ্ড দিয়েছে র‌্যাব-২ এর ভ্রাম্যমান আদালত। সোমবার (১৪ জুন) সকাল পৌনে ১১ টা থেকে পৌনে ২ টা পর্যন্ত র‌্যাব-২ এর উদ্যোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিছুর রহমান ও র‌্যাব-২ এর সিপিসি-২ কোম্পানী কমান্ডার মেজর মির্জা আহমদ সাইফুর রহমান, পিপিএম।

দীর্ঘদিন থেকে একটি সংঘবদ্ধ দালালচক্র অল্প সময়ে পাসপোর্ট করে দেয়ার প্রলোভন দেখানো সহ বিভিন্ন কৌশলে জনসাধারণের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পাসপোর্ট প্রদান না করে প্রতারণা করে আসছিল। এমনকি পাসপোর্ট ফি জমা দেয়ার কথা বলে টাকা নিয়ে পালিয়ে যাওয়া, ভুয়া সিল, সত্যয়ন, জাল ব্যাংক ভাউচার প্রদান, ভুয়া চিঠিপত্র তৈরী করা, ভুয়া পাসপোর্ট প্রদান করে জনসাধারণকে হয়রানি করে আসছে।

অভিযান পরিচলনাকালে সে সমস্ত অভিযোগের সত্যতা পাওয়া যায়। র‌্যাবের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে দালাল চক্রের ৬ সক্রিয় সদস্যকে ১ মাস করে কারাদণ্ড ও ৭ জনকে ১০ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন। ভবিষ্যতেও র‌্যাব-২ কর্তৃক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃতরা হচ্ছে গোপালগঞ্জ সদরের মুজাফ্ফার শেখের ছেলে তুহিন শেখ (৫৫), মৃত বকুল সর্দারের ছেলে মোঃ ইমদাদ হোসেন (৩২), কোটালিপাড়ার উপজেলার মোতালেব মোল্যার ছেলে আবুল খায়ের (৩৮), ঢাকার শেরেবাংলা নগরের নুরুজ্জামানের ছেলে সোহাগ (৩৫), জাকির হোসেনের ছেলে মোঃ সুমন (২০), আঃ গফ্ফারের ছেলে মেহেদী হাসান হান্নান (৩৮), পিরোজপুরের কাউনিয়ার উপজেলার আব্দুল সোহরাবের ছেলে নুরুজ্জামান (৪০), বি-বাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার আঃ হামিদের ছেলে সেলিম(৪০), লক্ষিপুরের রায়পুর উপজেলার জালাল আহম্মেদের ছেলে জসিম উদ্দিন (৩৪), মাদারীপুরের কালকিনি উপজেলার মৃত কাজি আলী আকবরের ছেলে সুমন কাজী (৪০),পিরোজপুরের কাউখালি উপজেলার আব্দুল হকের ছেলে দারোগালী (৪৫), বরিশালের মুলাদী উপজেলার মোবারক আলীর ছেলে খোরশেদ আলী(৩০) ও কেরানীগঞ্জের আব্দুল মালেকের ছেলে সোহেল রানা (৩৯)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নোয়াখালীর হাতিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহহীনদের মাঝে ৮০টি ব্যারাক হাউজ হস্তান্তর করলো বাংলাদেশ নৌবাহিনী

ইউএস-বাংলার বহরে যুক্ত হলো ৪৩৬ আসনের বৃহদাকার এয়ারবাস ৩৩০-৩০০

কর্পোরেট সুশাসনের জন্য টানা পাঁচ বছর স্বীকৃতি পেল ব্র্যাক ব্যাংক

এনবিআরকে ৪৩.৫১ কোটি টাকার ট্যাক্স দিল আনসার-ভিডিপি ব্যাংক

দেশে একদিনে করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২২১২

চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব প্রদানের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ইসলামী ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত

নারীর অগ্রযাত্রা ও ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল : আইসিটি প্রতিমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ খাতে উৎপাদন, পরিবহন, সরবরাহ ও বিপণন অব্যাহত রাখার উদ্যোগ

নাসিকের কাউন্সিলর হলেন যারা

ব্রেকিং নিউজ :