300X70
মঙ্গলবার , ১৩ জুলাই ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালীর হাতিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহহীনদের মাঝে ৮০টি ব্যারাক হাউজ হস্তান্তর করলো বাংলাদেশ নৌবাহিনী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৩, ২০২১ ৫:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নোয়াখালী জেলার হাতিয়াস্থ চর ঘাসিয়ায় গৃহহীন ও ছিন্নমূল জনগণের জন্য নির্মিত ৮০টি পাকা ব্যারাক আজ মঙ্গলবার (১৩ জুলাই) স্থানীয় প্রশাসনের নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছে বাংলাদেশ নৌবাহিনী।

নৌবাহিনীর পক্ষ থেকে নোয়াখালী জেলা প্রশাসকের প্রতিনিধি এবং হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন এর নিকট আনুষ্ঠানিকভাবে ব্যারাকসমূহ হস্তান্তর করা হয়। এ সময় নৌবাহিনীর প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ দিক নির্দেশনায় ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতায় এবং সশস্ত্র বাহিনী বিভাগের সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ নৌবাহিনী এই ব্যারাক হাউজসমূহ নির্মাণ করে। ৮০টি ব্যারাক হাউজের প্রতিটি ব্যারাকে ৫টি করে মোট ৪০০টি ইউনিট রয়েছে। যার প্রতিটিতে একটি করে পরিবার বসবাস করতে পারবে।

প্রতিটি ব্যারাকে পৃথক রান্নাঘর ও বাথরুমের সুবিধা রয়েছে। দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের মাঝেও নৌবাহিনী যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ব্যারাকসমূহের কাজ চলমান রেখে নির্দিষ্ট সময়ের মধ্যেই প্রকল্পের কাজ সম্পন্ন করে।

উল্লেখ্য, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের অধিনস্থ নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় আরও ১টি প্রকল্পের আওতায় ৬০টি এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় ৪টি প্রকল্পের আওতায় ২০৮টি ব্যারাক হাউজ নির্মাণকাজ চলমান রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :