300X70
রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আন্তঃ জেলা ডাকাত দলের নেতা ডাকাত সর্দার পরিমল গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১২:১৩ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদকদ্রব্য সরবরাহ ও ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই অভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পরিমল @ সাগর হাওলাদার আন্তঃজেলা ডাকাত দলের নেতা। সে ও তার ডাকাত দলের অন্যান্য সহযোগীদের নিয়ে পরিকল্পিতভাবে গত ১২/১১/২০২৩ বিকালে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার ভাঙ্গা পৌরসভাধীন কাপুড়িয়া সদরদী এলাকার ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঢাকা-বরিশাল হাইওয়ে রোড এর উপর অবস্থানকারী মামলার বাদী কাজী ওয়াহিদুজ্জামান (৪০), পিতা-মোঃ লোকমান কাজী, সাং-বাছাড়া মধ্যপাড়া, থানা-মোকসেদপুর, জেলা-গোপালগঞ্জ এর আপন ছোট ভাই কামরুল হাসান (৩৩)’কে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে অবস্থান করার সময় একটি সিলভার রংয়ের নোয়া মাইক্রোবাসে করে সাগর হাওলাদার ও তার অন্যান্য সহযোগীরা মিলে ভিকটিম কামরুল হাসান (৩৩)’কে কোথায় যাবেন জিজ্ঞাসা করলে ভিকটিম বলে যে সে ঢাকায় যাবে। তখন আসামীরা বলে আমাদের সঙ্গে ঢাকায় যেতে পারেন বিনিময়ে বাসের ভাড়া দিলেও চলবে।

ভিকটিম সরল বিশ্বাসে আসামীদের সাথে উক্ত মাইক্রোবাসে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। তার কিছুক্ষণ পর ভাঙ্গা গোল চত্তর অতিক্রম করার সাথে সাথে ধৃত আসামীসহ অপরাপর আসামীগন ভিকটিমকে গাড়ীর মধ্যে হাত, পা বেধে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে।

ভিকটিম মৃত্যু ভয়ে ভীত হয়ে তার স্ত্রীকে ফোন করে নগদটাকা প্রেরন করতে বলে। অতঃপর ভিকটিমের স্ত্রী ঘটনার বিষয়টি মামলার বাদীকে মোবাইল ফোনে জানায় এবং আসামীদেরকে নগদ ও বিকাশের মাধ্যমে নগদ ৪৩ হাজার টাকা প্রেরন করে। পরবর্তীতে ডাকাত দলের সদস্যরা ভিকটিমকে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে আহত অবস্থায় উদ্ধার করে।

উক্ত ঘটনায় ফরিদপুর জেলার ভাঙ্গা থানা একটি মামলা রুজু করা হয় যার মামলা নং-২৮, তারিখ- ১৩/১১/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭/৪১২/৩৪ পেনাল কোড। মামলা রুজুর বিষয়টি জানতে পেরে উক্ত ঘটনায় জড়িত পলাতক আসামীরা আত্মগোপনে চলে যায়।

উক্ত ঘটনার বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল চাঞ্চল্যকর এই ডাকাতি মামলার ঘটনায় জড়িত আসামীদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক মাঝরাত ০১:০০ ঘটিকায় র‌্যাব-১১ ও র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন দক্ষিণ মিজমিজি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ডাকাতি মামলার এজাহারনামীয় পলাতক আসামী অন্যতম ডাকাত সর্দার পরিমল @ সাগর হাওলাদার (৪৩), পিতা-মৃত অমুল্য চরন হাওলাদার, সাং-অংকুজানপাড়া, থানা-তালতলি, জেলা-বরগুনা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের ভর্তি পদ্ধতি বাতিলের দাবি বিপিপিইএ’র

এডিস মশার লার্ভা পাওয়ায় ২ প্রতিষ্ঠানকে ২ লক্ষ টাকা জরিমানা

নড়াইল জেলা প্রশাসকের দেওয়া সুরক্ষা সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু শিক্ষাকে কোনো রকম আমলাতান্ত্রিক জটিলতার মধ্যে রাখেননি : লেজিসলেটিভ সচিব মইনুল কবির

নওগাঁয় তিনটি উপজেলায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী

তৃতীয় দিনে জাসদের দলীয় মনোনয়নপত্র বিক্রি চলছে

বিপিএলে পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেটারের সংখ্যাই বেশি

দলের কর্মকর্তার বিরুদ্ধে ‘বলাৎকারের’ অভিযোগ অস্ট্রেলিয়ান ক্রিকেটারের

গ্যাসভিত্তিক তিন বিদ্যুৎকেন্দ্রের মেয়াদ বাড়ছে ৫ বছর

হিজড়া সেজে চিকিৎসকের মোবাইল চুরির অভিযোগ, আটক ১

ব্রেকিং নিউজ :