300X70
শুক্রবার , ২০ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল ও সম্পাদক সবুজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২০, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ

দীর্ঘ ১৯ বছর গাজীপুর জেলা আওয়ামী লীগের স‌ম্মেল‌ন

শেখ মাসুদুল আলম টিটু, গাজীপুর : গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি পদে আকম মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক পদে ইকবাল হোসেন সবুজ এমপি পুনঃরায় নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে কাউন্সিলের দ্বিতীয় সেশনে কমিটির নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। ইতোপূর্বের কমিটিতে তারা একইপদে ছিলেন। কাউন্সিল অধিবেশনের পর কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি এ নতুন কমিটি ঘোষনা করেন। এসময় মির্জা আজমসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা অওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন দেলু জানান, দীর্ঘ ১৯ বছর পর বৃহস্পতিবার গাজীপুর জেলা আওয়ামীলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হককে সভাপতি এবং মোহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

এরআগে, সেতুমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে শহরের রাজবাড়ি মাঠে গাজীপুর জেলা আওয়ামলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালী বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামীলীগের সম্মেলনে গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি’র সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মির্জা আজম এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, সদস্য মোঃ আনোয়ার হোসেন, মোঃ সাহাবুদ্দিন ফরাজী, মোঃ ইকবাল হোসেন অপু এমপি, মোহাম্মদ সাইদ খোকন, সিমিন হোসেন রিমি এমপি, মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ খান, অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি, জেলা পরিষদের প্রশাসক আখতারউজ্জামান, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল প্রমুখ।

দীর্ঘ ১৯ বছর পর গাজীপুরের ভাওয়াল রাজবা‌ড়ি মা‌ঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে এ সম্মেলন উ‌দ্বোধন করেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। এর আগে গাড়ি বোঝাই করে জেলার বিভিন্ন উপজেলা ও এলাকা থেকে বাদ্য বাজিয়ে প্রিয় নেতাদের ছবিযুক্ত ব্যানার ও পোস্টার বহন করে দলের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে পৌঁছেন।

ইতোপূর্বে গাজীপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০০৩ সালের ২৯ জুন। ওই সম্মেলনে তৎকালীন গাজীপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক সভাপতি এবং টঙ্গী পৌরসভার মেয়র অ্যাডভোকেট আজমতউল্লাহ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। এর ১৩ বছর পর ২০১৬ সালের ১৩ অক্টোবর সম্মেলন ছাড়াই কেন্দ্রীয় আওয়ামী লীগ বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে পুনঃরায় সভাপতি এবং ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করে। পরবর্তীতে ২০১৭ সালের ২২ জুলাই জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপর বৃহষ্পতিবার অনুষ্ঠিত হলো গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সহায়তা বাড়াতে জেট্রো’র প্রতিনিধিদের প্রতি আইসিটি প্রতিমন্ত্রীর আহ্বান

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আমেরিকার ইউনিভার্সিটি অব নেব্রাস্কা মেডিকেলের চুক্তি সই

পাখির সঙ্গে ধাক্কা, ২৬৫ যাত্রীর লন্ডন যাত্রা বাতিল

ভোলা পৌরসভা নির্বাচনে আবারো নৌকা প্রতীক পেলেন মনিরুজ্জামান মনির

এবার আফগানিস্তানে ৪.১ মাত্রার ভূমিকম্প

রবির বিনজ পাওয়া যাবে ইভ্যালিতে 

সুনামগঞ্জে হাওর সাংস্কৃতিক সমীক্ষার উদ্বোধন

নিহতের সংখ্যা উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে: ডব্লিউএইচও

চার্জার ফ্যানের ভেতরে মিলল দেড় কোটি টাকার সোনার বার

১/১১’র কুশীলবদের পরিকল্পিত চক্রান্ত রুখে দেবার আহ্বান শেখ পরশের

ব্রেকিং নিউজ :