300X70
শনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো বেস্ট সেলার লিস্টে জুনায়েদ ইভান-এর নতুন বই ‘অন্যমনস্ক ‘

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : সম্প্রতি অমর একুশে গ্রন্থমেলা-২০২২ উপলক্ষে প্রকাশ পেলো জনপ্রিয় ব্যান্ডদল অ্যাশেজ এর ভোকাল হিসেবে খ্যাত এবং এ প্রজন্মের তরুণদের কাছে বেশ পরিচিত ব্যক্তিত্ব জুনায়েদ ইভান এর নতুন বই ‘ অন্যমনস্ক ‘, বইটি মুক্তি পায় অধ্যয়ন প্রকাশনী থেকে। প্রচ্ছদ করেছেন, আরিফুল হাসান। ৭টি গল্প দিয়ে সাজানো হয়েছে বইটি। মনস্তাত্ত্বিক বিভ্রমের নানান স্তরের কর্মকান্ড থেকে গল্প গুলো লেখা হয়েছে।

অন্যমনস্ক ‘ প্রকাশিত হবার পর থেকে পাঠকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। বই মেলা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, সর্বত্রই আলোচনায় রয়েছে বইটি।

ইতিমধ্যেই দেশের শীর্ষতম অনলাইন বুক শপ ‘রকমারি’তে বেস্ট সেলার লিস্টে’র প্রথম স্থান জায়গা করে নিয়েছে। বইটির প্রকাশক বলেছেন, ‘’বইটি প্রি-অর্ডারের সময় থেকেই পাঠকদের ভেতরে ব্যাপক উৎসাহ কাজ করছিল। বই মেলায়ও এর ব্যাত্তয় ঘটে নি। আমরা দারুণ আশাবাদী।“ বইটির মোড়ক উন্মোচন হয়, অমর একুশে বই মেলায়।

গল্পের বিষয়বস্তু সম্পর্কে জানতে চাইলে জুনায়েদ ইভান বলেন, ‘’ ডিলিউশন ডিসঅর্ডার। যখন কেউ সাবজেক্ট – অবজেক্টে খেই হারিয়ে এলোমেলো ভাবে চিন্তা করে তখন সেটা কীভাবে সম্পন্ন হয় ? কিংবা কল্পনা করার ধাপ গুলো কেমন করে বিভ্রমে রূপ নেয় ? মনস্তাত্ত্বিক বিভ্রমের নানান টার্মস নিয়ে গল্প গুলো লেখা হয়েছে। আশা করি পাঠকের ভালো লাগবে। ‘’

উল্লেখ্য, গতবছর প্রকাশিত জুনায়েদ ইভান এর উপন্যাস ‘ শেষ ‘ বেস্ট সেলার এ্যাওয়ার্ড পেয়েছিল রকমারি হতে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :