300X70
শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আমি কে কোন দলের তা জিজ্ঞেস করিনি, রাঙ্গুনিয়ার হলেই সাহায্য করেছি : তথ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৯:১৫ অপরাহ্ণ

এম. মতিন, রাঙ্গুনিয়া : আপনারা যে এখন বয়স্ক ভাতা, বিধবাভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা পাচ্ছেন, বিএনপি যদি আবারও ক্ষমতায় আসে, সব ভাতা বন্ধ করে দেবে। শুধু তাই নয়, একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে আপনারা যেসব টাকা জমা রাখছেন, সব টাকা তারেক জিয়া হাওয়া ভবনে নিয়ে যাবে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাঙ্গুনিয়া উপজেলার উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ১৫নং লালানগর ইউনিয়ন পরিষদের আওতাধীন সকল প্রকার ভাতাপ্রাপ্ত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী, কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, বিএনপি সরকারের আমলে এভাবে স্বল্পমূল্যের পণ্য বিতরণ করা হতোনা। এভাবে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতাসহ আরো অন্যান্য যে-সব ভাতা আছে, এগুলো দেওয়া হতোনা। এসব ভাতা আওয়ামী লীগ সরকারই দিচ্ছে। বঙ্গবন্ধুকন্য শেখ হাসিনা প্রথম বার প্রধানমন্ত্রী হয়ে সারাদেশে ৫ হাজার কমিউনিটি ক্লিনিক চালু করেছিল, বিএনপি ক্ষমতায় এসে সেগুলো বন্ধ করে দিয়েছিল।

তিনি আরও বলেন, আ. লীগ সরকার যদি পুনরায় আবার ক্ষমতায় আসে, সব ভাতা দ্বিগুণ করা হবে, ভাতার পরিধি আরো বাড়বে। আ. লীগ সরকারের নিয়ম হচ্ছে, বড় লোকদের কাছ থেকে ট্যাক্স আদায় করে গরীবদের মাঝে বিতরণ করা। আপনারা যেসব ভাতা পাচ্ছেন, এগুলো আ.লীগ সরকার ট্যাক্সের আয় থেকে দিচ্ছে।

তিনি বলেন, আমি আপনাদের ভাই, সন্তান। আপনারা ভোট দিয়ে আমাকে তিন বার এমপি নির্বাচিত করেছেন। আমিও আপনাদের সকলের জন্য আমার দরজা খোলা রেখেছি। যারাই কোনো সাহায্য সহযোগিতার জন্য আমার কাছে এসেছে, আমি করেছি। কে কোন দলের বা কোন দল করে তা বিবেচনা করিনি, জিজ্ঞেসও করিনি কোনদিন। শুধু রাঙ্গুনিয়ার কি না জিজ্ঞেস করেছি।

আপনাদের কাছে আমার ফরিয়াদ, সামনে জাতীয় নির্বাচন আসছে। আমি আপনাদের দরজায় আসলে আপনারাও আমার জন্য আপনাদের দরজা খোলা রাখবেন কি না? মন্ত্রীর এমন প্রশ্নের প্রতিত্তোরে সমাবেশে উপস্থিত সকলে হাত ওপরে তুলে ‘রাখবেন’ বলে প্রতিশ্রুতি দেন।

এসময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, এই দেশকে যদি আরো উন্নত, সুন্দর ও ভাতাগুলো চালু রাখতে হয়, এবং আজকে পুরো রাঙ্গুনিয়ার যে পরিবর্তন হয়েছে, এই পরিবর্তনের ধারা ধরে রাখতে আগামী নির্বাচনেও নৌকার মার্কায় ভোট দেয়ার আহবান জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

লালানগর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদারের সভাপতিত্ব ও ইউনিয়ন আ, লীগের সা. সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: শামসুল আলম তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন ও লালানগর ইউনিয়ন আ. লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শামসুল আলম তালুকদার প্রমূখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএনপি রাজনীতির বিষফোঁড়া: কাদের

নির্বাচনকালীন সময়ে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে জনপ্রতিনিধিদের আহবান স্থানীয় সরকার মন্ত্রীর

অপতথ্য ও মিথ্যা তথ্য রোধে বাংলাদেশ ও ইউরোপীয় ইউনিয়ন একযোগে কাজ করবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

হ্যারি-মেগানের বিচ্ছেদের গুঞ্জন

দেশের বিভিন্নস্থানে চলছে মৃদু শৈত্যপ্রবাহ

বড়লেখা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক আতাউল আম্বিয়ার মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

বাবা-ছোট ভাইসহ ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইও গ্রেপ্তার

শুল্ক ফাঁকি দিয়ে বিলাসী গাড়িও আমদানি করতো গোল্ডেন মনির

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের কর্মসূচি

সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না : সুজিত রায় নন্দী

ব্রেকিং নিউজ :