300X70
শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘আমি বেঁচে থাকতে গাজীপুরবাসির কোনো ক্ষতি হতে দেব না’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৬, ২০২৩ ১১:২৭ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী জায়েদা খাতুন বলেছেন, এটি গাজীপুরবাসীর নীরব প্রতিবাদ। তারা অন্যায়ের প্রতিবাদ করেছে। এ নগরীর প্রতিটি মানুষ আমার সন্তান। আমি বেঁচে থাকতে তাদের কোনো ক্ষতি হতে দেব না।

গতকাল শুক্রবার নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে তিনি এ সব কথা বলেন। ভোটের আগের দিনের পরিবেশ সম্পর্কে জায়েদা খাতুন বলেন, প্রতিপক্ষের হুমকিতে এতদিন কর্মী-সমর্থকরা আমার বাসায় আসতে পারেনি। ভোটের দিন সন্ধ্যার পর থেকে বাসায় ভিড় বাড়তে থাকে। এক সময় হাজার হাজার লোকে ভরে যায় বাসার আশপাশ।

জায়েদা খাতুন বলেন, গাজীপুরবাসী অন্যায়ের প্রতিবাদ করেছে। মুখোশধারী ভণ্ড প্রতারকের হাত থেকে গাজীপুরকে রক্ষা করতে আমাদের বিজয়ী করেছে। এ যেন বোবা মানুষের নীরব কান্নার প্রতিফলন।

তিনি আরও বলেন, জীবনটাই আমার সংগ্রামের। শেষ বয়সে এসে এই সংগ্রাম করতে হবে তা কখনো ভাবি নাই। ছেলের মুখের দিকে তাকিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। নগরের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত চষে বেড়িয়েছি। প্রতিপক্ষের নানা হুমকিতে পিছপা হয়নি।

অবশেষ নগরবাসী আমার ওপর ভরসা রেখেছে। ছেলে জাহাঙ্গীর ছোটকাল থেকেই রাজনীতি করে। বাড়িতে লোকজন আসলে আমাকে সামলাতে হয়েছে। নিজের হাতে রান্না করে হাজার হাজার নেতাকর্মীকে আমি আপ্যায়ন করেছি। ছেলে রাজনীতি করলেও গাজীপুর মহানগরের ৫৭ ওয়ার্ডের মানুষের সঙ্গে আমার হৃদয়ের সম্পর্ক।

মেয়র নির্বাচিত করায় নগরের বাসিন্দাদের শুভেচ্ছা জানিয়েছেন জায়েদা খাতুন। নির্বাচনে জয়ের পর তিনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও শুভেচ্ছা। আমি ওনাকে ধন্যবাদ জানাই। ভোট সুষ্ঠু হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি। এই জন্য আমি প্রধানমন্ত্রীকে আরও ধন্যবাদ জানাই ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :