300X70
সোমবার , ৫ ডিসেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আশুলিয়ায় ৩ কেজি গাঁজাসহ আটক ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৫, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ

প্রতিনিধি, সাভার : আশুলিয়ায় অভিযান চালিয়ে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব। এর আগে, রোববার (০৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার নয়ারহাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম পিপিএম।

আটকৃতরা হলেন-আশুলিয়া থানাধীন চাকলগ্রাম এলাকার আব্দুল জব্বার আলী দেওয়ানের ছেলে মো: জুমুর আলী দেওয়ান (৫০) এবং একই এলাকার মো: বাছেদের ছেলে মো: আওলাদ (৩৬)। তারা দীর্ঘদিন ধরে আশুলিয়ার চাকলগ্রাম,নয়ারহাট সহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব এর কাছে জানতে চাইলে এ প্রতিবেদককে বলেন,ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। এরই ধারাবাহিকতায় রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদের আটক করা হয়। পরে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :