300X70
মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আহত মেয়েটিকে সাহায্য করেনি কেউ, ভিডিও করছিল সবাই!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৫, ২০২২ ১:১৮ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: অমানবিক ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের কনৌজের। গুরুতর আহত অবস্থায় সাহায্য চাইছিল মেয়েটি। তবে সাহায্যের হাত বাড়ানোর বদলে জড়ো হওয়া জনতা ব্যস্ত ছিল মেয়েটির আহত অবস্থার আকুতি মুঠোফোনে ভিডিও আকারে ধারণ করতে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, একটি সরকারি অতিথিশালার কাছাকাছি এলাকায় মেয়েটিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তার মাথায় অনেকগুলো ক্ষতের দাগ ছিল। জানা যায় মেয়েটি রবিবার তার বাড়ি থেকে বেরিয়েছিল, এরপর আর তার খোঁজ পায়নি পরিবার।

আহত মেয়েটি তার রক্তমাখা হাত বাড়িয়েই সাহায্যের আবেদন জানাচ্ছিল কিন্তু উপস্থিত জনতা তখন ব্যস্ত ছিল বিভিন্ন এঙ্গেল থেকে তার ভিডিও ধারণে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ২৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কেউ একজন প্রশ্ন করছে পুলিশে খবর দেওয়া হয়েছে কিনা। আরেকজনকে স্থানীয় পুলিশ প্রধানের নম্বর জানতে চাচ্ছেন এমনটাই শোনা যায়। তবে কেউ মেয়েটিকে হাসপাতালে নেওয়ার চেষ্টা করেনি। বরং তাদের ভিডিও ধারণ ছিল অব্যাহত।

ফলে মেয়েটিকে আহত অবস্থায় পুলিশ আসার আগ পর্যন্ত কাতরাতে হয়েছে।

আরেকটি ভিডিওতে দেখা যায় পুলিশ এসে মেয়েটিকে অটোরিক্সায় করে নিয়ে যায়। স্থানীয় পুলিশ সুপার অনুপম সিং এক বিবৃতিতে জানান, ‘মেয়েটিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।’

পুলিশের আরেক কর্মকর্তা জানিয়েছেন, মেয়েটি বাড়ি থেকে একটি মাটির ব্যাংক কেনার জন্য বেরিয়েছিল, তারপর সে আর বাড়ি ফেরেনি। পরে অতিথিশালার নিরাপত্তাকর্মী তাকে প্রথম আহত অবস্থায় দেখতে পায়।

পুলিশ সুপার আরও জানিয়েছেন, অতিথিশালার সিসিটিভি ক্যামেরায় মেয়েটির সাথে একজন তরুণ লোককে দেখা গেছে।

তবে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কিনা সে বিষয়টি এখন নিশ্চিত হওয়া যায়নি। মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি মামলা করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা যায়নি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :