300X70
রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আয়া থেকে শত কোটি টাকার মালিক রোনালদোর জীবনসঙ্গী!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২১ ৭:৫৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: বিশ্বখ্যাত ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনসঙ্গী হিসেবে জর্জিনা রদ্রিগেজের নাম এখন সবারই জানা। আকর্ষণীয় মডেল হিসেবে পেশাদার জীবন তো রয়েছেই, সাথে রোনালদো ও তার চার সন্তানের মা হিসেবে লাইমলাইটে থাকেন তিনি। কিন্তু বিলাসী জীবনযাপন করা এই জর্জিনা রদ্রিগেজ কি সবসময়ই এমন বিলাসী ছিলেন?

মাত্র সাত বছর আগেও ২০ বছর বয়সী জর্জিনা ছিলেন ব্রিস্টলের এক অতি সাধারণ নারী। এসময় তার সাপ্তাহিক আয় ছিল মাত্র ১৪ হাজার ৩১২ টাকা! সেখান থেকে কোটি কোটি টাকার প্রাসাদ কিংবা নামিদামি ব্র্যান্ডের প্রচ্ছদে উঠে আসার পেছনের গল্পটা চোখে পড়ার মতোই।

শিশুদের দেখাশোনা করার জন্য আয়ার দায়িত্ব পালনের পাশাপাশি ইংরেজি ও নাচ শেখার ক্লাসও করতেন জর্জিনা। স্বল্প আয়ে কষ্টে দিনযাপনের গল্প তো আছেই। সবশেষ ২০১৮ সালে ৭ কোটি ৪১ লাখ টাকা মূল্যের একটি হীরার আংটি দিয়ে জর্জিনাকে প্রেমের প্রস্তাব দেন রোনালদো। কিন্তু এখনো নিজেদের বিয়ের তারিখ ঠিক করেননি এই জুটি।

আর্জেন্টিনার বুয়েন্স এইরেসে জন্ম নেওয়া জর্জিনা তার বাবার সাথে স্পেনে চলে আসেন। ২০০৩ সালে জর্জিনার বয়স যখন মাত্র নয় বছর, তখন কোকেইন পাচার মামলায় জেলে যান তার বাবা জর্জ। ২০১৩ সালে তার বাবা মুক্তি পান। এই সময়টায় মা মারিয়া হার্নান্দেজ এবং বোন ইভানার সাথে ভদ্রগোছের জীবনযাপনই করেছেন জর্জিনা। কিন্তু সময়ের সাথে সাথে অভুতপূর্বভাবে ঘুরে গেছে স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজের ভাগ্যের চাকা।

ব্যক্তিগত জীবনে বেশ সুখেই দিন পার করছেন জর্জিনা রদ্রিগেজ। প্রায়ই রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর ছবি প্রকাশ হচ্ছে কিংবা চার সন্তানকে নিয়ে খুনসুটিতে মেতে উঠছেন তিনি।

এদিকে তাকে নিয়ে সিরিজ প্রকাশ করছে নেটফ্লিক্স। সিরিজে তার জীবনী নিয়ে বিস্তারিত থাকছে। এ প্রসঙ্গে নেটফ্লিক্স স্পেনের পরিচালক আলভারো দিয়াজ বলেন, “তিনি একজন প্রেরণাদায়ক নারী। তিনি ছিলেন একজন সাধারণ তরুণী, এরপর একদিন আচমকাই তার জীবন বদলে যায়। একদিন কাজ সেরে বাড়ি ফেরার পথে জর্জিনা তার ভালোবাসার মানুষের দেখা পায়। এরকম স্বপ্ন কে বা না দেখে?”

এ বছরের ক্রিসমাসের আগেই সিরিজটি মুক্ত দেওয়ার কথা থাকলেও, নাটকীয়ভাবে রোনালদোর ম্যানইউতে আগমন গল্পে বাড়তি মালমশলা জুগিয়েছে। তাই এবার আরও বিস্তারিতভাবেই জানা যাবে রোনালদো-জর্জিনার জীবন সম্পর্কে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কারাগারে ২৬ দিন থাকার পর অবশেষে জামিন পেলেন পরীমণি

ইসলামী ব্যাংকের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকার শেরাটন হোটেলে ‘ষ্টাডি ইন মালয়েশিয়া’ প্রদর্শনীর উদ্বোধন

ক্ষমতায় এসে আমরা প্রতিশোধ নিতে যাইনি: প্রধানমন্ত্রী

ঢাকায় জাতিসংঘ শান্তিরক্ষা প্রধান, ‘নারীদের অংশগ্রহণ বৃদ্ধি নিয়ে আলোচনা করবো’

কুতুবদিয়ায় অস্ত্র ও গুলিসহ কুখ্যাত ডাকাত মিন্টু বাহিনীর সক্রিয় সদস্য আটক

পরিবেশমন্ত্রীর উদ্যোগে মৌলভীবাজার হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও বড়লেখায় নগদ অর্থ প্রদান

যানজট নিরসনে ব্যক্তিগত গাড়ির ওপর কনজেশন চার্জ আরোপ করা হবে : মেয়র মোঃ আতিকুল ইসলাম

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ দলের এই বিজয় গুরুত্বপূর্ণ : জিএম কাদের

ব্রেকিং নিউজ :