300X70
শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইভ্যালির চেয়াম্যান ও এমডি রিমান্ডে থাকলেও অফার চলমান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মাে. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেপ্তারের পর আদালত তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। এদিকে ইভ্যালির চেয়াম্যান ও এমডি রিমান্ডে থাকলেও ইভ্যালির অফার চলমান রয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে গিয়ে দেখা যায় এসি, ফ্রিজ, ফার্নিচার, পােশাক ও স্মার্ট টিভি সহ বিভিন্ন ধরনের পণ্য বিক্রির জন্য অফার দিয়েছে। তবে এপর্যায়ে গ্রাহকদের একাংশ বলছেন, আমাদের মতাে আর গ্রাহকরা যাতে প্রতারণার শিকার না হন, সেজন্য যত দ্রুত সম্ভব ইভ্যালির এসব অফারের কার্যক্রম বন্ধ করে দেয়া উচিত। ইভ্যালির কার্যক্রম বন্ধ না করলে আগামীতে আরও মানুষ প্রতারণার ফাঁদে পড়বেন।

ইভ্যালির সিইও রাসেলকে গ্রেপ্তার করা হলেও ইভ্যালির ফেসবুক পেজে শুক্রবার সকাল থেকে নতুন ‘ইভ্যালি টিটেন, নামে অফার চালুর কথা বলা হয়েছে। এ অফারের অধীনে মাম পানি, স্মার্ট টিভি, এয়ার কন্ডিশনার, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬, আখতার ফার্নিচারের। সােফা, বৈদ্যুতিক ফ্যান, মসলিন সালােয়ার কামিজ, হ্যান্ডওয়াশ, বাইকসহ নানা পণ্যের বিজ্ঞাপন দেখা গেছে।

অফারে বলা হয়েছে, মাত্র ১০ শতাংশ মূল্য অগ্রিম শর্ত অন্য পরিশােধে ১০ কার্যদিবসে পাওয়া যাবে পণ্য। ১০ শতাংশ অগ্রিম টাকা নিয়ে আবেদন করার পর কনফার্মেশন ম্যাসেজ পেলেই পণ্যের পুরাে টাকা পরিশােধ করতে হবে। পুরাে টাকা পরিশােধ করার ৪৮ ঘণ্টার মধ্যে পণ্য ডেলিভারি দেওয়া হবে।

ইভ্যালির ফেসবুক পেজে পােস্ট দেয়া হয়েছে, পানির দামে ব্র্যান্ডেড ল্যাপটপ কেনার আজই শেষ দিন! ইভ্যালির গ্র্যান্ড ব্র্যান্ড মেলায় লেনােভাের (Lenovo) আকর্ষণীয় ও জনপ্রিয় (Attractive & Popular) ল্যাপটপে ৭০ শতাংশ ক্যাশব্যাক অফার! অফার চলবে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। স্টক সীমিত, তাই পছন্দের ল্যাপটপটি বুঝে নিতে অর্ডার করতে হবে দ্রুত!

ফেসবুকে ‘ইভ্যালি টি-টেন’অফারের পােস্টে প্রতারণা নিয়ে নানা মন্তব্য করেছেন গ্রাহকরা। আজিম মন্ডল নামে একজন গ্রাহক পােস্টের কমেন্স করেছেন, অনেক বিশ্বাস করে জীবনে প্রথম ইভ্যালিতে ৪ মাস আগে অডার করেছিলাম, ৪ মাস ধরেই পন্যটি প্রসেসিং…. পন্য দেওয়ার কোনাে সম্ভাবনা না

দেখে রিফান্ড রিকুয়েস্ট করলাম অনেক দিন হলাে কিন্তু সেটাও এক্সেপ্ট করছেন না….. পন্যও দিলেন না, রিফান্ডও দিচ্ছেন না.. ইভ্যালি কাস্টমার কেয়ারে যতবারই কল করি কোন প্রকার সমাধান দেয় না, শুধু বলে যে অপেক্ষা করুন, পেয়ে যাবেন স্যার……। আজিম মন্ডলের মতাে শতশত গ্রাহক নেতিবাচক কমেন্স করেছেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) গুলশান থানায় আরিফ বাকের নামে এক ভুক্তভােগী প্রতারণা ও অর্থ-আত্মসাতের অভিযােগ এনে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মাে. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১৯) দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মােটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন। এগুলাে ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি। এরপর ইভ্যালির সিইও’র মােহাম্মদপুর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র্যাব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকারকে শুভেচ্ছা

ভয়ঙ্কর ওমিক্রন: যুক্তরাষ্ট্রে আক্রান্ত শিশুর সংখ্যা বাড়ায় উদ্বেগ

চ্যাম্পিয়ন সি৫৫ কিনে লাখ টাকা বিজয়ীকে পুরস্কৃত করলো রিয়েলমি

ধর্মান্ধদেরকে আর কোন দিন দেশের মাটিতে রাজনীতি করতে দেয়া হবে না: কৃষিমন্ত্রী

পঞ্চগড়ের ঘাগড়া সীমান্ত থেকে ২.১২৬ কেজি স্বর্ণের বার জব্দ

রোনালদোর জোড়া গোল, ফাইনালের পথে জুভেন্টাস

কোম্পানীগঞ্জে ফের অতিরিক্ত পুলিশ মোতায়েন, সাবেক কাউন্সিলরসহ আটক ৩

সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিতে হবে তরুণদের: মেয়র আতিকুল

দেশে বার্ড ফ্লু রোগ সংক্রমণ রোধে আগাম সতর্কতা জারি

শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৪৪তম সভা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :