300X70
সোমবার , ১৯ ডিসেম্বর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২২ ৫:২৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : যুক্তরাজ্যভিত্তিক ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স হাউজ ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিয়াল অ্যানালিটিকা প্রদত্ত “দ্যা স্ট্রংগেস্ট ইসলামিক রিটেইল ব্যাংক ইন সাউথ এশিয়া ২০২২ এবং দ্যা স্ট্রংগেস্ট ইসলামিক রিটেইল ব্যাংক ইন বাংলাদেশ ২০২২” লাভ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

গত ১২ ডিসেম্বর ভার্চুয়াল প্লাটফর্মে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার ঘোষণা করেন ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড কমিটির সভাপতি প্রফেসর হুমায়ুন দার, পিএইচডি। পুরস্কারগ্রহীতা হিসেবে অনুষ্ঠানে যোগ দেন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

বিশ্বব্যাপী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের ইসলামিক ব্যাংকিং দক্ষতা ও কর্মদক্ষতা বিশ্লেষন করে এবং ইসলামিক রিটেইল ব্যাংকিংয়ের উন্নয়ন, প্রবৃদ্ধি এবং সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে এ পুরষ্কার প্রদান করা হয়।

ক্যামব্রিজ ইনস্টিটিউট অব ইসলামিক ফাইন্যান্স কর্তৃক যুক্তরাষ্ট্র, এশিয়া এবং আফ্রিকার রিটেইল ইসলামী ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলির বৈশ্বিক র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে এই পুরষ্কার প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :