300X70
মঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে বিজয় দিবস উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২০ ৫:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দেশের জন্য জীবন উৎসর্গকারী বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে নানা আয়োজনে উদযাপিত হয়েছে ৪৯তম মহান বিজয় দিবস ২০২০। দিবসটি উদযাপন উপলক্ষে গত বুধবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের হলরুমে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি।

বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিএফ এর ইসি চেয়ারম্যান ডা: তানভীর আহমদ, আইবিএফ এর সদস্য প্রফেসর ড. মো: সালেহ জহুর, প্রফেসর ড. মো: ফসিউল আলম, মোঃ কামরুল হাসান, আইবিএফ এর সদস্য ও আইবিবিএল ব্যবস্থাপনা পরিচালক মো: মাহবুব-উল-আলম। মুখ্য আলোচক ছিলেন আইবিএফ এর ভাইস-চেয়ারম্যান প্রফেসর (ডা:) কাজী শহিদুল আলম।

সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস, এ, এম সলিমউল্লাহ।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীগণ ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদ্রাসার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
এছাড়া বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল সমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :