300X70
সোমবার , ২৮ জুন ২০২১ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইয়ুথনেট সমন্বয়কারী শাকিলার পিতৃবিয়োগ, বিসিসি মেয়রের শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৮, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী যুব সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের প্রধান সমন্বয়কারী শাকিলা ইসলামের পিতা রফিকুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহ…রাজিউন)।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্। সেই সাথে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেছেন।

ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের প্রধান সমন্বয়ক শাকিলা ইসলামের পিতার মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন প্রতীকি যুব সংসদের (বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট) চেয়ারপার্সন আমিনুল ইসলাম ফিরোজ মোস্তফা, নির্বাহী প্রধান ও ইয়ুথনেটের অন্যতম সমন্বয়ক সোহানুর রহমান, প্রকল্প ব্যাবস্থাপক ময়ূরী আক্তার টুম্পাসহ সরাদেশের জলবায়ু কর্মীরা।

গতরাতে বরিশালের কাউনিয়াস্থ নিজ বাসভবনে কিডনির বিকলজনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে শের-ই-বাংলা মেডিকেল কলেজের নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

সোমবার (২৮ জুন) সকাল ৯টায় কাউনিয়ায় প্রথম জানাজা শেষে দুপুরের দিকে মরহুমের গ্রামের বাড়ি বাকেরগঞ্জের চরাদীতে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ আসর চরাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ২য় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়।

সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলাম ছিলেন নগরীর সিটি মার্কেটের শাকিলা বস্ত্রালয়ের স্বত্বাধিকারী। যুক্ত ছিলেন স্থানীয় রাজনীতি এবং সমাজসেবার সঙ্গেও। তিনি স্ত্রী, পুত্র, কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী কাওসার পারভীন বরিশাল মহিলা কল্যাণ সংস্থার পরিচালক এবং পুত্র জুবায়ের ইসলাম একজন যুব সংগঠক হিসেবে সুপরিচিত।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :