300X70
বুধবার , ১১ জানুয়ারি ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শনিরআখরাতে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১১, ২০২৩ ২:১৯ পূর্বাহ্ণ

দক্ষিন কেরানীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১০ জানুয়ারি) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন শনিরআখড়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারণা মামলায় দীর্ঘদিনের পলাতক ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম (৫৪), পিতা-মৃত নরুল হুদা, সাং-কুতুবপুর, সাকুমিয়া মুক্তারবাড়ী, থানা-বেগমগঞ্জ মডেল, জেলা-নোয়াখালী’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। সে উক্ত মামলার রুজুর সংবাদ প্রাপ্তির পর আত্মগোপনে চলে যায়। সে নিজকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল বলে জানা যায়।

দক্ষিন কেরানীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার : একইদি র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১টি চোরাই মোটরসাইকেলসহ ১ জন মোটরসাইকেল চোরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নূর মোহাম্মদ (২২) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে দক্ষিন কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :