300X70
শনিবার , ১৯ জুন ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈশ্বরগঞ্জে জমি ও ঘর প্রদান উপলক্ষে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৯, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন “ক” শ্রেনীর উপকারভোগীদের মধ্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়ছে।

জানা যায়, ২০২০-২০২১ অর্থ বছরে আশ্রায়ন প্রকল্পের আওতায় উপজেলার ভুমিহীনদের জন্য ৯০টি ঘর নির্মাণের বরাদ্ধ পাওয়া গেছে । ইতোমধ্যে ৮০টি ঘর নির্মান কাজ সম্পন্ন করা হয়েছে । নতুন বরাদ্ধ প্রাপ্ত ১০টি ঘর নির্মানাধীন রয়েছে । রবিবার সারাদেশের ন্যায় ঈশ্বরগঞ্জ উপজেলার ৮০টি ঘর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । উপজেলা হল রুমে উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে ঘরের দলিলপত্র ও চাবি বুঝিয়ে দেয়া হবে।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, উপজেলার ঈশ্বরগঞ্জ ইউনিয়নে ১০টি, সরিষাতে-১৪টি, আঠারবাড়ীতে-১০টি, মাইজবাগে-৯টি, মগটুলায়-৪টি, রাজিবপুর ৩৪টি, উচাখিলা ৪টি, তারুন্দিয়া ইউনিয়নে ৫টি ঘর নির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘর নির্মানের ব্যয় হয়েছে ১লাখ ৯০ হাজার টাকা।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি অনামিকা নজরুল, উপজেলা প্রকৌশলী তৌহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :