300X70
রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উমরাহ হজ্জ্বে যাওয়ার পথে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক     

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৬, ২০২২ ১:০৬ পূর্বাহ্ণ

 কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও থানাহাট ইউপি’র চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন ১৫ পিস ইয়াবা সহ হাতে নাতে ধরা পড়েছে।
গত শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ ও নিরাপত্তাকর্মীরা তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করে । মিলন দলের চিলমারী উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসাবেও রয়েছেন।
ইয়াবাসহ চেয়ারম্যান আটকের ঘটনা এলাকায় জানাজানি হলে ইউনিয়ন জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নীলফামারীতে কর্মরত ইন্সপেক্টর শফিকুল ইসলাম নিজে বাদী হয়ে ঐ রাতেই সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করার কথা নিশ্চিত করেন ।পরিবারের দাবী এটা ষড়যন্ত্র। কারণ তিনি পবিত্র ওমরাহ্‌ পালনের উদ্দেশ্য যাচ্ছিলেন।
যাবার পথে কেউ কখনোই এমনটা করতে পারে না। চেয়ারম্যানের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তিনি শুক্রবার বিকেলে উমরাহ্ হজ্ব পালনের জন্য চিলমারী থেকে মক্কার উদ্দেশ্যে  রওনা দিয়ে সন্ধ্যায় সৈয়দপুর বিমান বন্দরে ১৫ পিস ইয়াবাসহ আটক হন। ফলে তার উমরাহ্ হজ্ব পালনের বিষয়টি অনিশ্চিত হয়ে যায় ।
স্থানীয় একটি সূত্র  জানিয়েছে, ওই আওয়ামী লীগ নেতার  শুভাকাঙ্ক্ষীরা উমরাহ্ পালনে যাওয়ার কথা শুনে তাকে জুতা,পায়জামা পাঞ্জাবিসহ বেশ কিছু উপঢৌকন প্রদান করেন।
বর্তমানে এ ঘটনাটি, চিলমারী উপজেলায় টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :