300X70
মঙ্গলবার , ৫ জানুয়ারি ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

একতা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহিদুলের জন্মদিন পালন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২১ ১০:২২ অপরাহ্ণ

যশোর প্রতিনিধি:সততা বজায় রেখে সাহসিকতার সহিত সাংবাদিকতায় বেনাপোল ও শার্শার বেশ আলোচিত একটি নাম মোঃ জাহিদুল ইসলাম জাহিদ । সাংবাদিকতায় মাত্র অল্প দিনে ইতোমধ্যে এই তরুণ উপজেলার সর্বমহলের আস্তা অর্জনে সক্ষম হয়েছেন।

জন্মদিনের অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণভাবে পালন করেন একতা প্রেস ক্লাবের সকল সদস্যরা। বেনাপোল একতা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও মধুমতি টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ ২৯ তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে একতা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে ও দোয়া কামনার মাধ্যমে এ জন্মদিন উদযাপন করা হয়।

বেনাপোল একতা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম এর পরিচালনায় ও দপ্তর সম্পাদক মোঃ মেহেদী মাসুদ শাকিলের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা মো: আজিমউদ্দিন গাজী।

এসময় আরো উপস্থিত ছিলেন,একতা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃসুমন হুসাইন, সাংগঠনিক সম্পাদক সাইবুর রহমান,প্রচার সম্পাদক খোরশেদ আলম, আইন বিষয়ক সম্পাদক তৌহিদুল রহমান,রবিউল ইসলাম,পলাশ মাহমুদ, জমির হোসেন, আব্দুর রহিম,শাকিল হোসেন, নূরে হাবিব, আবু মুসা বিডি,সম্রাট হোসেন,ইকরামুল হোসেন, রুহুল আমিন, জয়নাল আবেদীনসহ সকল সদস্যবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :