300X70
বুধবার , ১ জুন ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

একযোগে ব্র্যাক ব্যাংকের আরো পাঁচটি উপশাখা চালু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সারাদেশে গ্রাহকদের কাছে আত্যাধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে নতুন ডিস্ট্রিবিউশন চ্যানেল-উপশাখা-চালু করেছে ব্র্যাক ব্যাংক।

আজ বুধবার (১ জুন) দেশের বিভিন্ন স্থানে পাঁচটি উপশাখা একযোগে চালুর মাধ্যমে ব্র্যাক ব্যাংক-এ নতুন এই ডিস্ট্রিবিউশন চ্যানেলের যাত্রা শুরু হলো।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন ১ জুন ২০২২ ঢাকার তেজগাঁও উপশাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, হেড অব ব্রাঞ্চেস, রিজিওনাল হেড ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একই দিনে ঢাকার নিকুঞ্জ, নারায়ণগঞ্জের শিবু মার্কেট, মাদারীপুরের টেকেরহাট এবং শরীয়তপুরে উপশাখা উদ্বোধন করা হয়।

বাংলাদেশ ব্যাংকের লাইসেন্স অনুযায়ী ব্র্যাক ব্যাংক উপশাখা কার্যক্রম শুরু করেছে। ব্র্যাক ব্যাংক-এর নিকটবর্তী শাখার অধীনে উপশাখাগুলো পরিচালিত হবে।

গ্রাহকরা অ্যাকাউন্ট খোলা, নগদ জমা ও উত্তোলন, ডিপোজিট পেনশন স্কিম, ইএফটিএন ও আরটিজিএস-এর মাধ্যমে যেকোনো ব্যাংকে তহবিল স্থানান্তর, রেমিট্যান্স সেবা, ইউটিলিটি বিল, ক্রেডিট কার্ড, স্টুডেন্ট ফাইল, কনজিউমার লোন, ডেবিট কার্ড সেবা পাবেন। এছাড়াও চেকবুক প্রসেসিং, আস্থা অ্যাপে এনরোলমেন্ট, স্কুল ব্যাংকিং, সঞ্চয়পত্রসহ আরও অনেক সেবা পাওয়া যাবে। তবে উপশাখাগুলোতে বৈদেশিক মুদ্রার সেবা থাকছে না।

উপশাখাগুলো অত্যাধুনিক সেবা প্রদানের মাধ্যমে ব্যবসায়ী ও ব্যক্তি পর্যায়ে গ্রাহকদের জন্য নতুন সুযোগ নিয়ে আসবে। নতুন নতুন স্থানে ব্র্যাক ব্যাংক সর্বোত্তম সেবা ও অনন্য গ্রাহক অভিজ্ঞতার প্রতিশ্রুতি নিয়ে এসেছে।

উপশাখার যাত্রা শুরু উপলক্ষে ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন বলেন, “আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে ও দেশব্যাপী উপস্থিতি বিস্তৃত করার লক্ষ্যে আমাদের মাল্টি-চ্যানেল স্ট্র্যাটেজি গ্রহণ করেছি। এর অংশ হিসেবে উপশাখা চালু করা হয়েছে।

ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদেরকে আর্থিক সেবার আওতায় নিতে আসতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই গ্রামীণ ও উপশহর অঞ্চলে আমরা নেটওয়ার্ক সম্প্রসারণ করছি।”

তিনি আরও বলেন, “এই ডিস্ট্রিবিউশন চ্যানেল ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদেরকে অর্থনীতির মূলস্রোতে নিয়ে আসতে সাহায্য করবে। এটি গ্রামীণ ও উপশহর অঞ্চলের অর্থনীতি চাঙ্গা করবে। আমরা উপশাখা নেটওয়ার্ক দ্রুত বৃদ্ধি করবো। এই সেগমেন্টে আমরা অগ্রগামী অবস্থানে পৌঁছতে চাই।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :