300X70
শুক্রবার , ৩ মার্চ ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এক বিছনায় শুয়ে ৮ বছরের শিশু, অন্য বিছানায় মায়ের মুখবাঁধা লাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩, ২০২৩ ২:৫১ অপরাহ্ণ

সংবাদদাতা, মাদারীপুর :মাদারীপুর জেলার শিবচরে আকলিমা বেগম (৩০) নামের এক গৃহবধূর মুখবাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা এলাকায় নিজ ঘর থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘরে তার ৮ বছর বয়সী মেয়ে ছিল। নিহত আকলিমা ওই এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী। ধারণা করা হচ্ছে, রাতের কোনও এক সময় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বহেরাতলার ভেন্নাতলা এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা বেগম ও তার শিশু কন্যা সাদিয়া রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। ভোরে ঘরের ভেতর অন্য বিছানায় মুখ বাঁধা অবস্থায় মায়ের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে মরদেহ বিছানার উপর পরে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল পাঠায়।
নিহতের ভাগ্নি আনিলা আক্তার বলেন, “আমার মামীর লাশ বিছানায় মুখ থুবরে পড়ে ছিল। মুখ ছিল বাঁধা। একটি চাদর দিয়ে শরীর ঢেকে রাখা অবস্থায় ছিল। দুর্বৃত্তরা হত্যা করে ঘরের অন্য দরজা বাইরে থেকে আটকে রেখে যায়। মামীর স্বর্ণের চেইন এবং ২০ হাজার টাকা ছিল ঘরে। সেগুলোও নিয়ে যায়।”

এদিকে হত্যার আগে গৃহবধূ ধর্ষণের শিকার হতে পারে বলে স্থানীয় অনেকে ধারণা করছেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, “আমরা খবর পেয়ে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েচছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে। দ্রুতই জড়িতদের গ্রেফতারে যাবে বলে আশা করছি।”

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :