300X70
বুধবার , ১১ মে ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এখন যা পাবেন ফ্যান্টাসি কিংডমে!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১১, ২০২২ ১:৩৭ পূর্বাহ্ণ

প্রতিনিধি, সাভার : দীর্ঘ দুই বছর প্রতীক্ষার পর এবারের ঈদুল ফিতর এর প্রথম দিন থেকেই বিপুল দর্শনার্থীর ভিড় দেখা গেছে ঢাকার অদূরে অবস্থিত বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে। ঈদের দিন সকাল থেকেই হাজার হাজার বিনোদন প্রেমীদের ভিড়ে মুখরিত হয়ে উঠে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স।

দেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কো: লি: এর এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই কমপ্লেক্সে রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট), রিসোর্ট আটলান্টিস-এই চারটি বিশ্বমানের বিনোদন কেন্দ্র।

বিশ্বমানের বিনোদন সেবা, চমৎকার ল্যান্ড স্কেপিং ও উত্তেজনাকর সব রাইডস্ নিয়ে তৈরী ফ্যান্টাসি কিংডম যা ইতোমধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সকলের কাছে বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত।

দুরন্ত গতিতে ছুটে চলা রোমাঞ্চকর অনুভূতি ও শিহরণ জাগানো রাইড রোলার কোস্টার এই পার্কের সবচেয়ে জনপ্রিয় রাইডগুলোর মধ্যে অন্যতম। বিনোদনের স্বর্গরাজ্য এই ফ্যান্টাসি কিংডমের রাজা আশু ও রানী লিয়া।

এছাড়াও রয়েছে ফেরিস হুইল, জুজু ট্রেন, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ম্যাজিক কার্পেট, সান্তা মারিয়া, জায়ান্ট স্প্লাশ, জিপ এ্যারাউন্ড, পনি এ্যাডভেঞ্চার, ইজি ডিজি সহ ছোট বড় সকলের জন্য মজাদার সব রাইড।

দর্শনার্থীদের রসনা বিলাসের জন্য রয়েছে তিন তারকা মানের রেস্টুরেন্ট আশু ক্যাসল ও ওয়াটার টাওয়ার ক্যাফে, লিয়া রেস্টুরেন্ট চমৎকার ও আকর্ষণীয় সব দেশী ও বিদেশী খাবারের সমারোহ রয়েছে এই সব রেস্টুরেন্ট গুলোতে। এ ছাড়াও পুরো পার্কের ভেতর ছড়িয়ে রয়েছে আরো অনেক ছোট ছোট ফুড কোর্ট।

ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স সরজমিন ঘুরে দেখা যায় প্রবেশ পথে দর্শনার্থীদের দীর্ঘ লাইন কিন্তু কারো চোখে মুখে ছিল না ক্লান্তির ছাপ ছিল উৎসব ও আনন্দের উৎফুল্য। অনেক দূর দুরান্ত থেকে আগত পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসা দর্শনার্থীরা সবাই অনন্দে মাতিয়ে কাটিয়েছেন সাবাই। পার্কের ভিতরে বিভিন্ন রাইডস্ এ ছিল দর্শনার্থীদের সারিবদ্ধ বিশাল লম্বা লাইন।

ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স ঈদ উপলক্ষে বর্ণিল আলোক সজ্জায় সেজেছিল যা দর্শনার্থীদের মনোমুগ্ধ করে তোলে।তবে সবচেয়ে বেশী উপচেপড়া ভিড় ছিল এবার ওয়াটার কিংডমে, ছোট-বড় কিশোর-কিশোরী থেকে শুরু করে পরিবার পরিজন সবাই মিলে ওয়েব পুলের ঢেউয়ের সাথে এবং ডিজে মিউজিকের তালে তালে নেচে গেয়ে এক উৎসব ও আনন্দঘন মুহুর্ত কাটিয়েছেন সবাই।

তাছাড়া দেশের ঐতিহ্য স্থাপনা ও চমৎকার সব রাইড নিয়ে গড়ে তোলা হয়েছে হেরিটেজ কর্ণার। বিনোদনপ্রেমী বাঙালিকে দেশের ঐতিহ্য এবং সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দেয়া সহ রয়েছে ব্যতিক্রম মজার সব রাইডস যা সবাই কে দিয়েছে এক বাড়তি বিনোদন।

রয়েছে ঐতিহ্যবাহী সব স্থাপনা তার মধ্যে জাতীয় স্মৃতিসৌধ, আহসান মঞ্জিল, চুনাখোলা মসজিদ, কান্তজীর মন্দির, জাতীয় সংসদ ভবন, ষাটগম্বুজ মসজিদ, পাহারপুড় বৌদ্ধবিহার উল্লেখযোগ্য যা কিনা বেড়াতে আসা দর্শনার্থীদের যোগ করে বাড়তি বিনোদনে।

কনকর্ড এন্টারটেইনমেন্ট কো: লি: এর হেড অব মিডিয়া এন্ড পি. আর., এম. মাহফুজুর রহমান বলেন, এবারের ঈদে সবাই যাতে পরিপূর্ণ ঈদ আনন্দ করতে পারে সেই দিকে লক্ষ রেখে বিভিন্ন কম্বো প্যাকেজ মূল্যে বিশেষ ছাড় দেয়া হয়েছে, সাথে ডিজে শো, গেইম শো, ডান্স কম্পিটিশন, মিনি লাইফ কনসার্ট সহ নানা মনোমুগ্ধকর আয়োজন রাখা হয়েছে।

এছাড়াও দর্শনার্থীদের নিরাপত্তা ব্যবস্থা আমরা নিশ্চিত করেছি কোথাও কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি সবাই যাতে নির্বিঘ্নে বিনোদন উপভোগ করতে পারে আমরা সেইদিকে বিশেষ নজর রেখেছি এদিকে এ জনসমাগমকে কেন্দ্র করে যে কোন ধরনের সহিংসতা এড়াতে সতর্ক ছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা, পাশাপাশি ছিল আমাদের বিশেষ নিরাপত্তাকর্মী।

নাশকতা এড়াতে পুড়ো ফ্যান্টাসি কিংডম ছিল সি সি ক্যামেরার আওতায় এবং সবকটি প্রবেশ মুখে নেয়া হয় সবধরনের বাড়তি নিরাপত্তামূলক ব্যবস্থা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মাওয়া পুরাতন ফেরি ঘাট হতে চব্বিশ কেজি গাঁজাসহ আটক এক

রেকর্ড ভেঙে স্বর্ণ জিতলেন মাবিয়া

জননিরাপত্তা নিশ্চিত না হলে প্রকল্পের কাজ চলতে দেয়া হবে না : মেয়র আতিকুল ইসলাম

এক বছরে দগ্ধ হয়ে মারা গেছেন ৯৮ জন, আড়ালেই থাকে বিস্ফোরণ-আগুনের কারণ

কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে : প্রধানমন্ত্রী

নদীমাতৃক দেশে পানি উন্নয়ন কার্যক্রম সঠিক ব্যবস্থাপনায় থাকা অপরিহার্য : স্থানীয় সরকার মন্ত্রী

ঢাকার যেসব মার্কেট ও দোকানপাট বন্ধ আজ

রবি মৌসুমে ১০ ফসলের উৎপাদন বাড়াতে ১৮৯ কোটি টাকার প্রণোদনা

দাবি পূরণ না হওয়ায় এনটিআরসিএ নিবন্ধিতদের শাহবাগ মোড় অবরোধ

কদমতলীতে গাঁজাসহ ২ জন গ্রেফতার

ব্রেকিং নিউজ :