300X70
সোমবার , ৯ আগস্ট ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এডিস, ডেঙ্গু ও চিকুনগুনিয়া: SARE এর সাইট ইঞ্জিনিয়ারকে ১৫ দিনের কারাদণ্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২১ ৮:১১ অপরাহ্ণ

ডিএনসিসিতে ৪ মামলায় ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধকল্পে মোবাইল কোর্টে ৪টি মামলায় ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা আদায় এবং SARE এর সাইট ইঞ্জিনিয়ারকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

আজ সোমবার (৯ আগস্ট) ডিএনসিসির ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা এবং ৪ নম্বর অঞ্চলে মিরপুরের মাজার রোড এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এডিস মশার উৎপত্তিস্থল চিহ্নিত হ‌ওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ পরিচালিত মোবাইল কোর্টে Shamsul Alamin Real Estate (SARE) এর সাইট ইঞ্জিনিয়ার মোঃ গোলাম মোস্তফাকে ৫ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এভাবে মোট ৪টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ১ লক্ষ ৩০ হাজার টাকা এবং SARE এর সাইট ইঞ্জিনিয়ারকে প্রদান করা হয় ১৫ দিনের কারাদণ্ড ।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয় এবং সকলকে এডিস মশা এবং ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ডিএনসিসি মেয়রের আহবান “তিন দিনে এক দিন, জমা পানি ফেলে দিন” মানার পাশাপাশি ও করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :