300X70
শুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শীতার্ত মানুষের মাঝে ব্র্যাক ব্যাংকের কম্বল উপহার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৯, ২০২৪ ১:০৩ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : শীতের প্রকোপ যখন সারাদেশে বেড়েই চলেছে, তখন সমাজের সুবিধাবঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীর দুর্দশা লাঘবে গরম কম্বল নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ব্র্যাক ব্যাংক।

তাপমাত্রার আকস্মিক পরিবর্তনে মানুষের দুর্ভোগ যখন চরম আকার ধারণ করেছে, তখন তাঁদের দুর্ভোগে সমব্যথীত হয়ে তৎক্ষণাৎ দেশের সবচেয়ে ক্ষতিগ্রস্থ অঞ্চলের মানুষের জন্য গরম কাপড়ের ব্যবস্থা করার সিদ্ধান্ত নেয় ব্র্যাক ব্যাংক ম্যানেজমেন্ট।

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা বা সিএসআর- এর অংশ হিসেবে ব্যাংকটি দেশের ঢাকা, খুলনা, বরিশাল, রাজশাহী, রংপুর, সিলেট ও ময়মনসিংহ বিভাগের ২১টি জেলার সুবিধাবঞ্চিত মানুষকে ৩০,০০০ কম্বল উপহার দিয়েছে।

১৬ জানুয়ারি ২০২৪, ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান ঢাকার কামরাঙ্গীরচরে একটি কম্বল উপহার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ব্যাংকের এসএমই ব্যাংকিং এবং ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রচণ্ড শীতে জনজীবন স্থবির হয়ে পড়া আরও ২০টি স্থানেও কম্বল বিতরণ করেছেন। এসকল অঞ্চলের মানুষেরা গরম কাপড় হাতে পেয়ে নিজেদের কৃতজ্ঞতাবোধ প্রকাশ করেন। এমন প্রাকৃতিক পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়ানোর জন্য ব্র্যাক ব্যাংকের ব্যাপক প্রশংসাও করেন তাঁরা।

সামাজিক কাজ হলো ব্যাংকের ব্যাংকের চলমান প্রচেষ্টার একটি অংশ, যেখানে ব্যাংক সিএসআর উদ্যোগের মাধ্যমে মানুষের কল্যাণে অবদান রাখে। এই উদ্যোগের লক্ষ্য হলো, শীতের প্রকোপ থেকে সেসব দুস্থ মানুষদের রক্ষা করা, যাদের নিজেদের রক্ষা করার মতো যথেষ্ট উপকরণ বা সামর্থ্য নেই। এটি মানুষের কল্যাণে কাজ করার মাধ্যমে সমাজে ইতিবাচক প্রভাব বিস্তারের ব্যাপারে ব্যাংকের প্রতিশ্রুতিকেই তুলে ধরে।

এই মানবিক উদ্যোগ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “আমরা সকলের প্রতি সহানুভূতি ও সহমর্মিতার শক্তিতে বিশ্বাস করি। আমাদের এই উদ্যোগটি ছোট হলেও সমাজের মানুষের কল্যাণে কাজ করার ব্যাপারে আমরা যে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ, সেই বিষয়ে একটি তাৎপর্যপূর্ণ পদক্ষেপ এটি। এই উদ্যোগটি ব্র্যাক ব্যাংকের সহকর্মীর উষ্ণ ভালোবাসা এবং মানবিকতার পরিচয় বহন করে। শীতার্ত মানুষের দুর্ভোগ কমানোর লক্ষ্যে কিছু করতে পারা আমাদের জন্য অনেক সম্মানের।”

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :