300X70
সোমবার , ২০ ডিসেম্বর ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এবারো চেয়ারম্যান নির্বাচিত হবার প্রত্যাশা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিপ্লবের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২০, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ

ফারুক হোসেন, গাইবান্ধা : আগামী ২৬ ডিসেম্ব গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজারুল ইসলাম প্রধান বিপ্লব ব্যাপক ভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। দিনব্যাপী ইউনিয়নের রামপুরা,হরিপুর,পাখেড়া,বাজুনিয়া পাড়া, সরকার পাড়া, মসজিদ পাড়া,শিবের বাজার,পারধনদীয়াসহ বিভিন্ন পাড়ায় ব্যক্তি যোগাযোগ, উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে।

এসব প্রচারনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রাথী আজাহারুল ইসলাম প্রধান বিপ্লব ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এবং স্থানীয় কর্মী সমর্থক গণ।

বিপ্লব এলাকার সকল ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে চেনেন ও জানেন। বিগত ২০১১ সালেও আপনারা আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন। সে সম আমি এই ইউনিয়নের ব্যপক উন্নয়ন করেছে। সুখে দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে যথা সাধ্য চেষ্টা করেছি।

এর পরও যদি আমার কর্মকান্ড কেহ কোন কষ্ট পেয়ে থাকেন তাহলে আপনারা আমাকে ক্ষমা করে দিয়ে, আপনাদের ভাই, সন্তান মনে করে আগামী ২৬ ডিসেম্বর রবিবার ভোট কেন্দ্রে গিয়ে আমার মটর সাইকেল মার্কায় ভোট প্রদান করে ফলাফল না নেয়া পর্যন্ত কেন্দ্র ত্যাগ করবেন না। আপনাদের ভোটে আবারো চেয়ারম্যান নির্বাচিত হব ইনশাআল্লাহ।

উল্লেখ্য হরিরামপুর ইউনিয়নর হরিপুর গ্রামের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান আজারুল ইসলাম প্রধান বিপ্লব এর পিতা মরহুম আব্দুল মান্নান প্রধান ও দাদা মরহুম দেলোয়ার হোসেন প্রধান এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

গোবিন্দগঞ্জে প্রচারনায় বাঁধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন
গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাটাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপের কর্মী, সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর কর্মীদের দ্বারা মারপিট ও প্রচারনায় বাঁধা প্রদান করার প্রতিবাদে আজ সকালে বাগদা বাজার বুদুর হোটেলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থী জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ।

এসময় তিনি বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই আমার কর্মী, সমর্থকদের উপর প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রফিকের কর্মীদের দ্বারা মারপিট, ভয়ভীতি প্রদর্শন,গালিগালাজ, ও প্রচারনায় বাঁধা প্রদান সহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। ইতিমধ্যে নাসিরাবাদের আনোয়ার, ফুলহারের ইদ্রিস, বাগদা হাটে জাহাঙ্গীর কে মারপিট করে গুরুত্বর আহত করেছে। এসব ঘটনায় থানায় অভিযোগও দেয়া হয়েছে।

তিনি আরও বলেন প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রফিকের কালো টাকার ব্যবহার করে ভোটের সুষ্ঠু পরিবেশ ব্যাহত করছে। সেই সাথে তিনি কাঠগড়া ও নাসিরাবাদ ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ হওয়ায প্রশাসনের বিশেষ নজরদারীর দাবি জানান।

সংবাদ সম্মেলন কাটাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি হাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নান্নু মিয়া সহ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পিকে হালদারকে ফিরিয়ে আনতে আইনি প্রক্রিয়া শুরু পুলিশের

গরমে বড় স্পেসের রেফ্রিজারেটরের গুরুত্ব

সময় ব্যবস্থাপনা বিষয়ক ফ্রি কর্মশালা আয়োজন করবে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ

টি-টোয়েন্টিতে আজকে থেকে অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করুন : তামিম

পহেলা বৈশাখের দিনে ঝড়-বৃষ্টি নিয়ে যা জানাল আবহাওয়া

মানবিক দৃষ্টিকোণ থেকে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি : প্রধানমন্ত্রী

প্রেমিক কথা বন্ধ করায় পুলিশে অভিযোগ তরুণীর, অতঃপর…

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ১টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিন উদ্ধার

বেগমগঞ্জে পুলিশের ওপর হামলা, আটক ২

এলিট ফোর্সের সাথে অংশীদারিত্ব করলো ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস

ব্রেকিং নিউজ :