300X70
মঙ্গলবার , ১২ জুলাই ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এবার বিকল্পধারা ছাড়ছে প্রেসিডিয়াম সদস্য মিলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১২, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ

প্রতিনিধি, মানিকগঞ্জ : বিকল্পধারা বাংলাদেশ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন। আজ মঙ্গলবার (১২জুলাই) মানিকগঞ্জের সিংগাইরে তার নিজ বাসভবনে ঈদ পরবর্তী সাংবাদিকদের সাথে মতবিনিমিয় সভায় তিনি এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি জানান, গত জাতীয় সংসদ নির্বাচনে দল তার সাথে বেঈমানী করেছে, মহাজোট থেকে মনোনয়ন দেয়ার কথা থাকলেও দল তাকে স্বমর্থন না করে মমতাজ বেগমকে স্বমর্থন করে। দলের ততকালীন এমন সিদ্ধান্তে তিনি হতাশ। দীর্ঘদিন তিনি দলের কার্যক্রম থেকে দূরে সরে রয়েছেন। অবশেষে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিলেন।

মিলন জানান, তিনি জনগনের জন্য তাদের পাশে থেকে কাজ করতে চান, তাই আগামীতে তিনি নির্বাচন করতে চান। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

তবে আগামীতে তিনি কোন দল থেকে মনোনয়ন চাইবেন, বা কোন দলে যোগ দিবেন এবিষয়ে তিনি কথা বলতে রাজি হননি। তবে আগামীতে তিনি বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই রাজনীতির মাঠে থাকতে চান। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কোন দলের নন, তিনি বাংলাদেশের আদর্শ।

মতবিনিময়ে সভায় উপস্থিত ছিলেন, মোঃ মোবারক হোসেন-কালের কন্ঠ সিংগাইর প্রতিনিধি, মোঃ বাদল হোসেন-মাই টিভি, সুজন মাহমুদ মিলন- আজকের পত্রিকা, মশিউর রহমান শামীম – আমাদের সময়, মোঃ হাবিবুর রহমান রাজিব- দৈনিক স্বদেশ প্রতিদিন, মিলন মাহমুদ-দৈনিক অধিকার, জসিম উদদীন-আলোকিত সকাল বিশেষ প্রতিনিধি প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :