300X70
বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এমজিআই-এর শিল্প প্রতিষ্ঠান নতুন ২৫ মেগাওয়াট বিদ্যুৎ সংযোগের ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৬, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : এমজিআই-এর শিল্প প্রতিষ্ঠান ‘‘তাসনিম কেমিক্যাল কমপ্লেক্স লিমিটেড’’-এর নিজস্ব শিল্প উৎপাদনে ব্যবহারের জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড (বিআরইবি)-এর সোনারগাঁও গ্রীড উপকেন্দ্র হতে ১৩২ কিভি লেভেলে ২৫ মেগাওয়াট লোডে নতুন বিদ্যুৎ ক্রয় করেছে।

এই লক্ষ্যে বিআরইবি-পিজিসিবি ও তাসনিম কেমিক্যাল কমপ্লেক্স লিমিটেড এর মধ্যে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার (১৫ মার্চ) ঢাকার খিলক্ষেতস্থ বিআরইবি এর বোর্ড রুমে সম্পাদিত হয়েছে।

চুক্তিতে তাসনিম কেমিক্যালের পক্ষে সিনিয়র ইডি বিএম ইসলাম, বিইআরবি এর পক্ষে কোম্পানী সচিব মোঃ আব্দুল হাই এবং পিজিসিবি এর পক্ষে কোম্পানী সচিব মোঃ জাহাঙ্গীর আজাদ স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দিন, এমজিআই এর ডেপুটি এ্যাডভাইজার মনোয়ার হোসেন আখন্দ, ইডি (টেকনিক্যাল) কার্তিক চন্দ্র দাস সহ বিআরইবি ও পিজিসিবি এর সংশ্লিষ্ট উর্দ্বোতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে যে বিদ্যুৎ পাওয়া যাবে, তা এমজিআই এর শিল্প সম্প্রসারণ ও শিল্প পরিচালনার জন্য সহায়ক হবে। নতুন বিদ্যুৎ সংযোগ দিয়ে শিল্পায়নে সহায়তা করার জন্য অনুষ্ঠানে এমজিআই শিল্প প্রতিষ্ঠানের পক্ষ হতে বিআরইবি ও পিজিসিবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :