300X70
মঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এমটিবি বামেলকো সম্মেলন ২০২১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড তাদের কর্মকর্তাদের মাঝে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে গৃহীত পদক্ষেপসমূহ ও পরিবর্তনসমূহ সবার অবগতির জন্য গত নয় বছর যাবৎ প্রতি বছর স্বার্থকতার সাথে শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা সম্মেলন আয়োজন করে আসছে।

এবছর গত এপ্রিল ২৪, ২০২১ তারিখে প্রথম বারের মত এই সম্মেলন ভার্চ্যুয়ালি আয়োজন করা হয় যেখানে ব্যাংকের ৫০০ কর্মকর্তা অংশ নেন যার মধ্যে ছিলেন শাখা প্রধানগণ, শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা ও প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর প্রধান, আবু হেনা মোহাঃ রাজী হাসান এবং জেনারেল ম্যানেজার, মোঃ শওকাতুল আলম যথাক্রমে প্রধান অতিথি ও বিশেষ অথিথি হিসাবে সম্মেলনে উপস্থিত ছিলেন।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান অনুষ্ঠানে সকলকে স্বাগত জানান। মোঃ রোকন-উজ-জামান, যুগ্ন পরিচালক, বিএফআইইউ অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ গ্রæপ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স, গৌতম প্রসাদ দাস এবং উপব্যবস্থাপনা পরিচালক-কর্পোরেট অ্যান্ড কমার্শিয়াল বিজনেস, মোঃ খালিদ মাহমুদ খান প্যানেলিস্ট হিসেবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

উপব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার এবং প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, তারেক রিয়াজ খান অনুষ্ঠানাট সঞ্চালন করেন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :