300X70
শুক্রবার , ৪ নভেম্বর ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসজিএসের কর্মীরা পাবেন মেটলাইফের বিমা সুবিধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২২ ১২:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : কর্মীদেরকে বিমা সেবা প্রদানের লক্ষ্যে মেটলাইফ এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে এসজিএস। এর ফলে, প্রতিষ্ঠানটির কর্মী এবং তাদের নির্ভরশীলরা (স্বামী, স্ত্রী এবং সন্তান) দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসা সেবার ক্ষেত্রে মেটলাইফ এর বিমা সেবার আওতায় থাকবেন।

এসজিএস বিশ্বের অন্যতম পণ্য এবং পরিষেবা মানের পরিদর্শন এবং সার্টিফিকেশন কোম্পানিগুলির মধ্যে একটি। ১৯৭৪ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত সংস্থাটির বিশ্বব্যাপী ২,৭০০ টি অফিস এবং ল্যাবরেটরির নেটওয়ার্ক রয়েছে।

মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে বিমা দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বীমা দাবি প্রদান এবং আর্থিক সক্ষমতা বিবেচনা করে এসজিএস এর কর্মীদের জন্য মেটলাইফকে বীমা সেবা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে এসজিএস।

মেটলাইফ ১৯৭৪ থেকে বাংলাদেশের কর্পোরেটদের জন্য বীমা সেবা প্রদান শুরু করে এবং এসজিএস ছিল মেটলাইফ বাংলাদেশের প্রথম কর্পোরেট ক্লায়েন্ট।

বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের পরিবারকে বীমা সুরক্ষা দিচ্ছে মেটলাইফ।

সম্প্রতি, এসজিএস ও মেটলাইফ বাংলাদেশ-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এসজিএস বাংলাদেশ লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ আব্দুর রশিদ এবং মেটলাইফ বাংলাদেশ এর সিইও আলা আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এই অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ-ও উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :