300X70
মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসিআই মটরস্-এর আরো দুটি অ্যাওয়ার্ড অর্জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৭:২০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : এসিআই মটরস্ ২০২১ সালের জন্য ফোটন মটর গ্রুপ থেকে “ফোটন গ্লোবাল এক্সিলেন্ট ব্র্যান্ড কমিউনিকেশন অ্যাওয়ার্ড” এবং “ফোটন গ্লোবাল সার্ভিস সিস্টেম কনস্ট্রাকশন মেরিট অ্যাওয়ার্ড” অর্জন করেছে। এসিআই মটরস্ দেশের অন্যতম শীর্ষস্থানীয় গ্রুপ এসিআই লিমিটেডের একটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান।

এ প্রতিষ্ঠানটি ২০১৯ সাল থেকে ফোটন কমার্শিয়াল ভেহিকেল এর ব্যবসা পরিচালনা করছে। বিশ্বের ১১০টি আন্তর্জাতিক পরিবেশকদের মধ্য থেকে এসিআই মটরস এই মর্যাদাপূর্ণ পুরস্কার অর্জন করেছে।

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্ট এর ব্যবসা পরিচালনা করে থাকে। কোম্পানিটি তাদের নির্দিষ্ট সময়ের মধ্যে বিক্রয়োত্তর সেবার জন্য সুপরিচিত।

ফোটন বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও অধিক বাণিজ্যিক যান বিক্রি করেছে।

গত তিন বছরের অগ্রযাত্রায়; এসিআই মটরস্ সারাদেশে ১২০০ জনের বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিস সন্তুষ্টি এবং খুচরা যন্ত্রাংশের প্রাপ্যতা নিশ্চিত করার জন্য, এসিআই মটরস্ এর রয়েছে দেশব্যাপী ৩৫টি ৩এস ডিলার এবং অনুমোদিত সার্ভিস সেন্টার। এছাড়াও একটি নিবেদিত সার্ভিস টিম দেশব্যাপী গ্রাহক সন্তুষ্টি বজায় রাখার জন্য কঠোর পরিশ্রম করছে।

সবসময় গ্রাহকদের কাছাকাছি থাকার প্রতিশ্রুতি পূরণের জন্য, এসিআই মটরস্ ডিলার নেটওয়ার্ক ও ব্র্যান্ডিং এর মাধ্যমে গ্রাহক সভা, মেলা, রোড শো ও অন্যান্য অনুষ্ঠান এর আয়োজন করে থাকে। এছাড়াও ফোটন কমার্শিয়াল ভেহিকেল তাদের ফেসবুক প্লাটফর্মের মাধ্যমে যেকোনো সময় গ্রাহকদের সাথে যোগাযোগ করতে পারে।

এই পুরস্কার অর্জন উদযাপন করতে ৭ ফেব্রুয়ারী ২০২২ তারিখে ঢাকার তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারে একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োাজন করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস।

এসিআই মটরস্ এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং ফোটন মোটর গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তাদের পাশাপাশি অনলাইন প্লাটফর্মের মাধ্যমে উপস্থিত ছিলেন ফোটনের মাঠপর্যায়ের বিক্রয় ও সার্ভিস প্রদানকারী কর্মকর্তা এবং ডিলারবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য মুকুল বোসের মৃত‍্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

জনতা ব্যাংকে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস উদযাপিত

আজ জাতিসংঘের শান্তিরক্ষাপ্রধান ঢাকায় আসছেন

বাংলাদেশী আওফি ফেলোজ ফোরামের ৪র্থ ইসলামি অর্থায়ন সম্মেলন অনুষ্ঠিত

শেখ হাসিনার উন্নয়ন ভাবনা দক্ষতা পাশে বসে কয়েকগুণ বাড়িয়েছেন শেখ রেহানা

কাদের মির্জাকে রাখা হয়নি নোয়াখালী আ.লীগের কমিটিতে

এ বছরের জেএসসি পরীক্ষা হবে না: শিক্ষামন্ত্রী

নিজ উদ্যোগে ৪ বছরে নওগাঁ ও রাজশাহী সড়কে এক লাখ তাল গাছ রোপণ করেছেন বেলাল

সরকার রেমিটেন্স যোদ্ধা হিসেবে ফ্রিল্যান্সারদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মান প্রদান করেছে : প্রতিমন্ত্রী পলক

স্ট্যাইল ক্রাফটের শেয়ার বেচবে উদ্যোক্তা পরিচালক

ব্রেকিং নিউজ :