300X70
বৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসেনসিয়াল ড্রাগস কোম্পানীর কর্মীদের জন্য মেটলাইফের বীমা সুরক্ষা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৪, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : কর্মীদের বীমা সুরক্ষার আওতায় নিয়ে আসতে মেটলাইফের সাথে চুক্তিবদ্ধ হয়েছে দেশের স্বনামধন্য ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড (ইডিসিএল)।

এই চুক্তির অংশ হিসেবে, ইডিসিএল’র সাড়ে চার হাজার কর্মীর মৃত্যু ও অক্ষমতার (ডেথ অ্যান্ড ডিজেবিলিটি কাভারেজ) ক্ষেত্রে বীমা কাভারেজ প্রদান করবে মেটলাইফ। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার জন্য মেটলাইফকে নির্বাচন করেছে ইডিসিএল।

গোপালগঞ্জ, মানিকগঞ্জ, খুলনা, টাঙ্গাইল ও বগুড়ায় স্থাপিত অত্যাধুনিক প্ল্যান্টের মাধ্যমে বিভিন্ন অ্যান্টিবায়োটিক ও অন্যান্য জীবন রক্ষাকারী ওষুধ তৈরিতে শীর্ষস্থানীয় ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে ইডিসিএল।

বাংলাদেশে মেটলাইফ ৯’শ ৪০ টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত ৩০০,০০০ -এরও বেশি কর্মী এবং তাদের ওপর নির্ভরশীলদের বীমা সেবা প্রদান করছে। ২০২৩ সালে মেটলাইফ বাংলাদেশের গ্রাহকরা বীমা থেকে ২,৯৮১ কোটি টাকা পেয়েছেন।

এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও অধ্যাপক ডা. এহসানুল কবির বলেন, “ইডিসিএল -এ আমরা বিশ্বাস করি কাজের ক্ষেত্রে নিরাপদ ও আত্মবিশ্বাসী বোধ করার গুরুত্ব এবং তার জন্য একটি উপযুক্ত পরিবেশ গড়ে তোলা অত্যন্ত জরুরি। আমাদের সকল কর্মী মেটলাইফের এই সেবা থেকে উপকৃত হবেন বলেই আমার বিশ্বাস।”

মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী বলেন, “জীবন বীমা সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের সুদীর্ঘ অভিজ্ঞতা রয়েছে, যা এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের কর্মীদের চাহিদা মেটাতে সহায়ক ভূমিকা রাখবে।”

উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও অধ্যাপক ডা. এহসানুল কবির এবং মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আইসিটি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের এডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

অঙ্গদানের মাধ্যমে চিকিৎসা বিজ্ঞানে ইতিহাস সৃষ্টি করলো ২০ বছর বয়সী সারা ইসলাম

নিজস্ব অর্থায়নে সেতু করে মিথ্যা অপবাদের জবাব দিয়েছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী

বেতন বাড়ানোর ইঙ্গিত নেই বাজেটে

জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপিত

বাংলাদেশ ক্রিকেট দলকে ডিএনসিসি মেয়রের অভিনন্দন

দুইজন এমপির মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসন শূন্য ঘোষণা

এসএসসির প্রশ্নপত্র ফাঁসের মামলায় আরও তিনজন গ্রেপ্তার

প্রাথমিক বিদ্যালয় ও কিন্টাগার্টেনের ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত

ব্রেকিং নিউজ :