300X70
শনিবার , ৩০ জানুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই খেলবেন সাকিব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩০, ২০২১ ৩:২৮ পূর্বাহ্ণ

মাঠে-মাঠে প্রতিবেদক: ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পাওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে চোট গুরতর না হওয়ায় মাঠে নামতে কোনও সমস্যা নেই তার।

গত বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা জানান, অলরাউন্ডার সাকিব আল হাসানকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজে পাওয়া যাবে।

স্ক্যানে জানা গেছে, তার কুঁচকির চোট গুরতর নয়। ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে কুঁচকির চোটে পড়েন সাকিব। পঞ্চম ওভারের পঞ্চম বল করতে এসে চোট পাওয়ায় মাঠ ছাড়েন তিনি। তার আগে ব্যথায় মুখ বিকৃত হয়ে যায় তার। যার কারণে টেস্ট সিরিজে অভিজ্ঞ এই অলরাউন্ডারকে দলে পাওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে দ্রæত সুস্থ হয়ে ওঠেছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

বিসিবি’র চিকিৎক মঞ্জুর হোসেন জানান, ‘তার (সাকিব) স্ক্যান রিপোর্ট খুব ভাল এবং ভয়ের কোনো কারণ নেই। সন্ধ্যায় আমাদের ফিজিও জুলিয়ান তাকে দেখেছে এবং তার উন্নতি হয়েছে। আমরা আশাবাদী যে, সে শিগগিরই অনুশীলনে ফিরবে। তিনি আরও বলেন, ‘সম্ভত সে ১/২ দিন বিশ্রামে থাকবে। তবে আজকে স্ক্যান রিপোর্ট পাওয়ার পর বিবেচনা করা যায়, তার প্রথম টেস্ট খেলা নিয়ে কোনও সন্দেহ নেই।’

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :