300X70
বুধবার , ৩০ নভেম্বর ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ককটেল বিস্ফোরণে পৌর যুবদলের সভাপতি আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩০, ২০২২ ১:৫১ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী শহরে ২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে একটি ব্যাগ থেকে ৩টি অবিষ্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ৮টার দিকে গাংনী শহরের সরকারী মৎস্য হ্যাঁচারী এলাকায় এ ঘটনা ঘটে। তবে বিস্ফোরণে কেউ হতাহত হয়নি। ঘটনাস্থল পরিদর্শন করেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ও র‌্যাব-১২ গাংনী ক্যাম্পের একটি টিম। এ ঘটনায় বিএনপি নেতাদের দায়ী করে তাদের গ্রেফতারের দাবিতে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপুর নেতৃত্বে গাংনী শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

এ ঘটনায় গাংনী পৌর যুবদলের সভাপতি সাইদুল ইসলামকে আটক করেছে গাংনী থানা পুলিশ। স্থানীয়রা জানান, রাতে মৎস্য হ্যাঁচারী এলাকায় বিকট শব্দে ২টি বোমা বিস্ফোরণ হয়। কারা এবং কি কারণে বোমা বিস্ফোরণ হয়েছে জানা যায়নি। মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু বলেন, আগামী ডিসেম্বর মাসে ছাত্রলীগের কাউন্সিলকে স্বাগত জানিয়ে ও গাংনীর আড়পাড়ায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য সোমবার রাতে ছাত্রলীগের একটি মিছিল বের করা হয়। এসময় বিএনপি ও ছাত্রদলের কিছু নেতাকর্মী আমাদের উপর চড়াও হওয়ার চেষ্টা করেন।

এসময় আমরা প্রতিবাদ করতে গেলে, তারা বোমা নিক্ষেপ করেন। আমরা পিছু ফিরে আসি। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করে। এদিকে ছাত্রলীগের অভিযোগ মিথ্যা দাবি করে গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু বলেন, বিএনপি নেতা এডাম ও জামাল বাজার থেকে বাড়ি যাওয়ার সময় ছাত্রলীগের কিছু নেতাকর্মীরা তাদের ধাওয়া করে।

তারা পালিয়ে যায়। অথচ উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। বিএনপি’র কেউ আওয়ামী লীগ বা ছাত্রলীগের উপর ধাওয়া এমনকি চড়াও হয়নি। বিস্ফোরণ ও বোমা উদ্ধারের ঘটনাটি আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাজানো নাটক। তারা বিএনপিকে মাঠে নামতে না দেয়ার জন্য এমন নাটক সাজিয়েছে।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বোমার শব্দ শুনে পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছে ৩টি অবিস্ফোরিত বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নেয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :