300X70
বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কদমতলীতে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২৩ ১২:০১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব জঙ্গী, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি প্রতারণা ও ধর্ষণের মত ঘৃন্য অপরাধ দমন করে ভুক্তভোগী নিরীহ জনসাধারণের ভরসাস্থল হয়ে উঠেছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২৪ মে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে রাজধানীর সবুজবাগ থানায় রুজুকৃত গণধর্ষণ মামলার পলাতক আসামী ধর্ষক মোঃ জামাল (৩৫), পিতা- মোঃ হুমায়ূন, সাং- দক্ষিন মাদারটেক, থানা- সবুজবাগ, ঢাকা, এ/পি- রায়েরবাগ জনতাবাগ, থানা- কদমতলী, ঢাকা’কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে। এছাড়া গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল, ডেমরা ও যাত্রাবাড়ী থানায় ১টি করে গণধর্ষণ মামলাসহ বিভিন্ন থানায়, মাদক, চুরি ও দ্রুত বিচার আইনে মোট ৭ টি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :